লক্ষ্মীপুরে ১৩৫ বিদ্যালয়ে ৫০ হাজার সড়ক নিরাপত্তা বিষয়ক লিফলেট বিতরণ

106

 নিরাপদ সড়ক নিশ্চিতকরণের লক্ষ্যে লক্ষ্মীপুরে ১৩৫টি শিক্ষা প্রতিষ্ঠানে ৫০ হাজার লিফলেট বিতরণ করা হয়েছে। শনিবার (১৩ অক্টোবর) দুপুরে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ মিলনায়তনে জন সচেতনতামূলক অবহিতকরণ সভায় এ লিফলেট বিতরণ করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এ কে এম সালাহ্ উদ্দিন টিপু।

উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ শাহজাহান আলির সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন, নিরাপদ সড়ক চাই সংগঠনের সভাপতি কার্তিক সেন গুপ্ত, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ হাফিজ উল্যাহ, উপজেলা শিক্ষা কর্মকর্তা আবু তালেব প্রমুখ।

এসময় সড়ক নিরাপত্তায় জনসচেতনতা মূলক বিভিন্ন ভিডিও চিত্র প্রজক্টরের মাধ্যমে প্রদর্শন করা হয়। পরে অতিথিবৃন্দ উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান প্রধানদের মাঝে জনসচেতনতামূলক লিফলেট বিতরণ করেন।

 

আরও পড়ুন

নির্বাচনে প্রিজাইডিং অফিসারের দায়িত্ব পালন করেছেন সহকারী প্রোগ্রামার,ইউআইটিআরসিই, ব্যানবেইস মো.জহির উদ্দিন।

নারায়নপুর আর কে উচ্চবিদ্যালয়ের কমিটি গঠন,আবু তালেব সদস্য নির্বাচিত

এ সময় বক্তারা আদালতের রায় ও ডাক্তারের চিকিৎসা পত্র বাংলা ভাষায় লিপিবদ্ধ করার জন্য জোরালো দাবি জানান।

চাটখিল কামিল মাদ্রাসায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

অল্পদিনের মধ্যেই এখানকার উন্নয়ন কর্মকাণ্ড গতিশীল হবে জানিয়ে তিনি বলেন, কোনো অন্যায়, অবিচার, অনিয়ম ও চাঁদাবাজ আমার কাছে প্রশ্রয় পাবে না।

নিজ এলাকায় জনগণের ভালোবাসায় সিক্ত হলেন এইচ এম ইব্রাহিম এমপি

মফস্বলে সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ বলে মন্তব্য করেছেন শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ী) আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম।

মফস্বল সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ – এইচ এম ইব্রাহিম

Comments are closed.