লক্ষ্মীপুরে মাটির নীচ থেকে ২শ’ ৫০ পিস বিয়ারসহ মাদক ব্যবসায়ী আটক

60

লক্ষ্মীপুরের রায়পুরে মাটির নীচ থেকে ২৫০ ক্যান বিয়ার সহ মিজান ঢালী (৩৫) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে ডিবি পুলিশ। শুক্রবার রাতে (১৮ সেপ্টেম্বর) উপজেলার দক্ষিন চরআবাবিল ইউপির গজারিয়া গ্রাম থেকে আটক করা হয়। আটক মাদক ব্যবসায়ী মিজানুর রহমান ঢালী একই এলাকার সাবেক ইউপি সদস্য ফজলুল করিম ঢালীর ছেলে।

গত কয়েক মাস আগে ভ্রাম্যমাণ আদালত মিজান ঢালীর হায়দরগন্জের গাজি মার্কেটের দোকানে -অভিযান চালিয়ে বিপুল পরিমান মদ ও বিয়ার উদ্ধার করেছিলো। এসময় মিজানুর ঢালী পালিয়ে গেলে তার কর্মচারীকে ৩ মাসের জেল দেয়া হয়।

লক্ষ্মীপুর-ডিবি পুলিশ জানান, মিজান ঢালী দির্ঘদিন ধরে হায়দরগন্জে মাদকের ব্যবসা ও কিশোর গ্যাংসহ বিভিন্ন অপরাধের সাথে জড়িত। তাকে কয়েকবার আটক করতে ব্যার্থ হয়েছি। এবার গোপন সংবাদের ভিত্তিতে ডিবির ওসির নেতৃত্বে অভিযান চালিয়ে বাড়ীর ভিতর মাটি খুড়ে ২৫০ পিস ক্যান উদ্ধারসহ মিজানকে আটক করা হয়। তার সহযোগিদের আটকের চেষ্টা চলছে। শনিবার সকালে মাদক মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে।

লক্ষ্মীপুর ডিবি পুলিশের ওসি একেএম ফজলুল হক বলেন, মোঃ মিজান রাজনীতি ও ব্যবসার আড়ালে মাদক ব্যবসাসহ বিভিন্ন অপরাধের সাথে সম্পৃক্ত হওয়ার অভিযোগ ছিলো। অবশেষে খুব কষ্ট করে আটক করা হয়েছে। মাদক মামলায় গ্রেপ্তার দেখিয়ে তাকে কারাগারে পাঠানো হয়েছে।

আরও পড়ুন

নির্বাচনে প্রিজাইডিং অফিসারের দায়িত্ব পালন করেছেন সহকারী প্রোগ্রামার,ইউআইটিআরসিই, ব্যানবেইস মো.জহির উদ্দিন।

নারায়নপুর আর কে উচ্চবিদ্যালয়ের কমিটি গঠন,আবু তালেব সদস্য নির্বাচিত

এ সময় বক্তারা আদালতের রায় ও ডাক্তারের চিকিৎসা পত্র বাংলা ভাষায় লিপিবদ্ধ করার জন্য জোরালো দাবি জানান।

চাটখিল কামিল মাদ্রাসায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

অল্পদিনের মধ্যেই এখানকার উন্নয়ন কর্মকাণ্ড গতিশীল হবে জানিয়ে তিনি বলেন, কোনো অন্যায়, অবিচার, অনিয়ম ও চাঁদাবাজ আমার কাছে প্রশ্রয় পাবে না।

নিজ এলাকায় জনগণের ভালোবাসায় সিক্ত হলেন এইচ এম ইব্রাহিম এমপি

মফস্বলে সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ বলে মন্তব্য করেছেন শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ী) আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম।

মফস্বল সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ – এইচ এম ইব্রাহিম

Comments are closed.