লক্ষ্মীপুরে বিয়েতে রাজি না হওয়ায় স্কুলছাত্রীর বাড়িতে হামলা, আহত ৩

120

লক্ষ্মীপুরের রায়পুরে বিয়ের প্রস্তাবে রাজি না হওয়ায় স্কুলছাত্রীর বাড়িতে হামলা চালানো হয়েছে। এসময় ওই ছাত্রীসহ তিনজনকে পিটিয়ে আহত করা হয়েছে।
আহতরা হলেন- দশম শ্রেণির ছাত্রী মারজাহান আক্তার, তার মা নুরবানু বেগম ও আত্মীয় বিউটি আক্তার। তাদেরকে রায়পুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
গতকাল বুধবার বিকেলে উপজেলার উত্তর চর আবাবিল ইউনিয়নের ঝাউডগি গ্রামে এ ঘটনা ঘটে।
জানা যায়, দীর্ঘদিন ধরে ঝাউডগি গ্রামের ওই স্কুলছাত্রীকে উত্যক্ত করে আসছে একই গ্রামের আরব আলী মাঝির ছেলে জাহিদ মাঝি। সম্প্রতি জাহিদ ওই ছাত্রীকে বিয়ের প্রস্তাব দেয়। বিয়ের প্রস্তাবে রাজি রাজি না হলে ক্ষিপ্ত হয়ে উঠে জাহিদ ও তার পরিবারের সদস্যরা।
ঘটনার সময় জাহিদের নেতৃত্বে ১০ থেকে ১২ জন লোক দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে ওই স্কুলছাত্রীর বাড়িতে হামলা চালায়। এসময় তিনজনকে পিটিয়ে আহত করে তারা।
উত্তর চর আবাবিল ইউনিয়ন পরিষদের সদস্য (মেম্বর) আবদুল মজিদ বলেন, ঘটনাটি শুনেছি। উভয় পক্ষকে শান্ত থাকার জন্য বলা হয়েছে।
এ ব্যাপারে রায়পুরের হায়দরগঞ্জ পুলিশ ফাঁড়ির পরিদর্শক (তদনত) মাখন লাল সাহা বলেন, বিষয়টি দুঃখজনক। হামলার ঘটনায় তদন্ত করে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আরও পড়ুন

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

নোয়াখালীর চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে চাটখিল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে চাটখিল কামিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভুঁইয়া’র পৃষ্ঠপোষকতায় ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

তিনি দেশবাসীকে মাতৃভাষায় বুঝে বুঝে কুরআন পাঠের আহ্বান জানান।

সারাদেশে অর্থসহ কুরআন পাঠ দিবস পালিত

Comments are closed.