লক্ষ্মীপুরে প্রবাসীকে পিটিয়ে জখম

115

লক্ষ্মীপুরে মোঃ খোকন (৩৫) নামে এক প্রবাসীকে পিটিয়ে জখম করার অভিযোগ উঠেছে তার প্রতিবেশী মাহাফুজুল ইসলাম তার দুই ছেলে মেহদী হাসান ও অমির বিরুদ্ধে। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন ইউপি চেয়ারম্যান ও মেম্বর।

বৃহস্পতিবার (২৩ জানুয়ারি) সকালে সদর উপজেলা লাহারকান্দি ইউনিয়নের পশ্চিম সৈয়দপুর গ্রামে এ ঘটনা ঘটে।

গ্রামবাসীর সূত্রে জানা গেছে, হামলাকারী মাহাফুজুল ইসলামের বাড়ী সাইট ওয়ালের বাহিরে কে বা কারা রাতের আধারে তার স্ত্রী রেখা ও স্থানীয় ইব্রাহিমের নাম উল্লেখ করে বিভিন্ন ‘অনৈতিক শব্দ’ লেখে। এ লেখাকে কেন্দ্র করে মাহাফুজুল ইসলাম ও তার দুই ছেলে মেহদী হাসান ও অমি প্রবাসী খোকনকে রডের পাইপ দিয়ে এলোপাথাড়ি মারধর করে এসময় ইব্রাহীম খোকনকে মারধর করে। খোকনকে বাঁচাতে গেলে তার বৃদ্ধাকে ও মারধর করে হামলাকারিরা। আহত মা-ছেলেকে লক্ষ্মীপুর সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়।

হামলার শিকার প্রবাসী খোকন বলেন, আমি লেখাপড়া জানি না। নিজের নামও সুন্দর ভাবে লেখতে পারি না। অযথা আমার বিরুদ্ধে মিথ্যা অপ্রচার চালিয়ে হামলা করা হয়। ওই সময় তারা আমার মাকেও মারধর করে। মাহাফুজুল ইসলামের স্ত্রী আমার সম্পর্কে চাচি হয়।

অভিযুক্ত মাহাফুজুল ইসলাম বলেন, খোকন নিজেই ওয়ালে আমার স্ত্রীর বিরুদ্ধে আজেবাজে লেখা লেছে। আমরা কেউ তাকেও তার মাকে মারধর করিনি।

লাহারকান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোশারফ হোসেন মুশু পাটোয়ারী বলেন, আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি। হামলার শিকার খোকন পড়ালেখা জানে না। মারধর ঘটনা সত্য। দুই পক্ষকে শান্ত থাকার জন্য বলা হয়েছে।
লক্ষ্মীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আজিজুর রহমান মিয়া বলেন, এমন ঘটনা কেউ পুলিশকে জানানি। তবুও লেখিত অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

আরও পড়ুন

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

নোয়াখালীর চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে চাটখিল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে চাটখিল কামিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভুঁইয়া’র পৃষ্ঠপোষকতায় ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

তিনি দেশবাসীকে মাতৃভাষায় বুঝে বুঝে কুরআন পাঠের আহ্বান জানান।

সারাদেশে অর্থসহ কুরআন পাঠ দিবস পালিত

Comments are closed.