লক্ষ্মীপুরে নারী দিবস উপলক্ষে মানববন্ধন

101

‘সময় এখন নারীর : উন্নয়নে তারা, বদলে যাচ্ছে গ্রাম-শহরে-কর্ম-জীবনধারা’-এ প্রতিপাদ্য নিয়ে আগামী ৮ মার্চ আন্তর্জাতিক নারী দিবসকে সফল করতে লক্ষ্মীপুরে মানববন্ধন করা হয়েছে। আজ মঙ্গলবার সকালে জেলা মহিলা বিষয়ক কার্যালয় ও জাতীয় মহিলা সংস্থার উদ্যোগে কালেক্টরেট ভবনের সামনে ঘণ্টাব্যাপী এ আয়োজন করা হয়।
মানববন্ধনে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক অঞ্জন চন্দ্র পাল, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ মঞ্জুরুল ইসলাম, জেলা সিভিল সার্জন ডা. মোস্তফা খালেদ আহমেদ, অতিরিক্ত পুলিশ সুপার অনির্বাণ চাকমা, জেলা তথ্য কর্মকর্তা আবদুল্লাহ আল মামুন ও জেলা মহিলা সংস্থার চেয়ারম্যান ফরিদা ইয়াসমিন লিকা প্রমুখ। বক্তারা বলেন, বাংলাদেশের নারীরা আজ পিছিয়ে নেই। তারা সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানে চাকরির পাশাপাশি কুটির শিল্পে কাজ করে দেশের অর্থনৈতিক সমৃদ্ধিতে ভূমিকা রাখছে। এছাড়া নারীরা এখন রাজনীতিতেও সক্রিয় হয়ে উঠেছে।

আরও পড়ুন

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

নোয়াখালীর চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে চাটখিল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে চাটখিল কামিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভুঁইয়া’র পৃষ্ঠপোষকতায় ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

তিনি দেশবাসীকে মাতৃভাষায় বুঝে বুঝে কুরআন পাঠের আহ্বান জানান।

সারাদেশে অর্থসহ কুরআন পাঠ দিবস পালিত

Comments are closed.