লক্ষ্মীপুরে ছয় ছাত্রকে বলাৎকারের অভিযোগে মাদরাসা পরিচালক গ্রেপ্তার

389

লক্ষ্মীপুরে ছয় শিশু ছাত্রের সঙ্গে অনৈতিক কাজের অভিযোগে মোবারক হোসেন (২৮) নামে এক মাদরাসা পরিচালককে গ্রেপ্তার করা হয়েছে। মঙ্গলবার (৩ নভেম্বর) বিকেলে সদর উপজেলার হাজিরপাড়া ইউনিয়নের পশ্চিম কালিদাসেরবাগ গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করে পুলিশ।

সন্ধ্যায় এক ছাত্রের মা বাদী হয়ে চন্দ্রগঞ্জ থানায় মোবারকের বিরুদ্ধে মামলা করেন। এ ঘটনায় স্থানীয় প্রশাসন মুসলিমাবাদ তালিমুল কোরআন ইসলামি একাডেমি বন্ধ ঘোষণা করে ছাত্রদের বাড়ি পাঠিয়ে দেয়। গ্রেফতার মোবারক রায়পুর উপজেলার চর কাচিয়া গ্রামের শাহ আলমের ছেলে।

মামলার অভিযোগ থেকে জানা যায়, শিক্ষক মোবারক হোসেন ছয় শিশু ছাত্রকে একাধিকবার অনৈতিক কাজ করেছেন। ঘটনাগুলো গোপন রাখতে তিনি ছাত্রদের ভয়ভীতি দেখিয়ে শপথ করান এবং তা মোবাইলে ভিডিও করে রাখেন।

সম্প্রতি এক শিশুর পায়ুপথ দিয়ে রক্তক্ষরণকে কেন্দ্র করে ঘটনাটি জানাজানি হয়। মঙ্গলবার বিকেলে মোবারককে আটকের পর মাদরাসার একটি কক্ষে অবরুদ্ধ করে পুলিশে খবর দেয় এলাকাবাসী।

জানা গেছে, ২০১৮ সালে পশ্চিম কালিদাসেরবাগ এলাকায় মুসলিমাবাদ তালিমুল কোরআন ইসলামি একাডেমি চালু করেন মোবারক হোসেন। তিনি স্থানীয় মসজিদে ইমামতি করার পাশাপাশি মাদরাসাটি পরিচালনা করে আসছেন। এতে ৩০ জন ছাত্র আবাসিকে থেকে পড়ালেখা করে আসছিল।

লক্ষ্মীপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর-সার্কেল) মো. মিমতানুর রহমান বলেন, একাধিক শিশুকে বলাৎকারের অভিযোগে মাদরাসার পরিচালককে গ্রেপ্তার করা হয়। পরে তাকে আদালতে পাঠানো হয়েছে।

আরও পড়ুন

নির্বাচনে প্রিজাইডিং অফিসারের দায়িত্ব পালন করেছেন সহকারী প্রোগ্রামার,ইউআইটিআরসিই, ব্যানবেইস মো.জহির উদ্দিন।

নারায়নপুর আর কে উচ্চবিদ্যালয়ের কমিটি গঠন,আবু তালেব সদস্য নির্বাচিত

এ সময় বক্তারা আদালতের রায় ও ডাক্তারের চিকিৎসা পত্র বাংলা ভাষায় লিপিবদ্ধ করার জন্য জোরালো দাবি জানান।

চাটখিল কামিল মাদ্রাসায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

অল্পদিনের মধ্যেই এখানকার উন্নয়ন কর্মকাণ্ড গতিশীল হবে জানিয়ে তিনি বলেন, কোনো অন্যায়, অবিচার, অনিয়ম ও চাঁদাবাজ আমার কাছে প্রশ্রয় পাবে না।

নিজ এলাকায় জনগণের ভালোবাসায় সিক্ত হলেন এইচ এম ইব্রাহিম এমপি

মফস্বলে সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ বলে মন্তব্য করেছেন শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ী) আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম।

মফস্বল সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ – এইচ এম ইব্রাহিম

Comments are closed.