লক্ষ্মীপুরে অফিস শেষে বাড়ি ফেরার পথে দুই ভাইকে পেটাল দুর্বৃত্তরা

50

লক্ষ্মীপুরের রামগতিতে পারভেজ ও রুবেল নামের দুই সহোদর ভাইয়ের উপর হামলা করেছে দুর্বৃত্তরা। বুধবার সন্ধায় চর-আলগী ইউনিয়নের রামদয়াল বাজার যাত্রী ছাউনি এলাকায় যাওয়ার পর অতর্কিত হামলা শিকার হন তারা। একপর্যায়ে স্থানিয়রা তাদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। বর্তমানে তাঁরা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

আহত পারভেজ ও রুবেল চাকুরজীবি তাঁরা চর আলগী ইউনিয়নের চর মেহার এলাকার মাষ্টার রফিকুল হকের ছেলে।

আহতদের স্বজনরা জানায়, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের হারবাল এসিট্যান্ট মুজাহিদুল ইসলাম পারভেজ এবং আমার বাড়ী আমার খামার ও পল্লি সঞ্চয় ব্যাংকের মাঠকর্মী খায়রুল আলম রুবেল। তারা দুই ভাই অফিস শেষে বাড়ী ফেরার পথে সন্ত্রাসীরা অতর্কিত হামলা করে গুরুতর রক্তাক্ত জখম করে। হামলায় পারভেজের একটি হাত ভেঙ্গে যায়। এঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

এ বিষয়ে থানা অফিসার ইনচার্জ এটিএম আরিচুল হক জানান, ঘটনাটি শুনেছি। অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

আরও পড়ুন

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

নোয়াখালীর চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে চাটখিল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে চাটখিল কামিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভুঁইয়া’র পৃষ্ঠপোষকতায় ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

তিনি দেশবাসীকে মাতৃভাষায় বুঝে বুঝে কুরআন পাঠের আহ্বান জানান।

সারাদেশে অর্থসহ কুরআন পাঠ দিবস পালিত

Comments are closed.