রায়পুর উপজেলা শ্রমিকলীগের কমিটি অনুমোদন

মোহন আহবায়ক - রাজিম যুগ্ম আহবায়ক

49
  লক্ষ্মীপুর জেলার রায়পুর উপজেলা জাতীয় শ্রমিক লীগের ৫১ সদস্যের আহ্ববায়ক কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে মোহন পাটোয়ারীকে আহবায়ক ও রায়পুর সরকারী কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি সাইফুল ইসলাম রাজিমকে ১ম যুগ্ম আহবায়ক  এবং নয়ন কে সদস্য সচিব করা হয়েছে। লক্ষ্মীপুর জেলা শ্রমিক লীগের আহবায়ক মামুনুর রশিদ এবং যুগ্ম আহবায়ক ইউছুপ পাটোয়ারির  স্বাক্ষরিত এক চিঠিতে এ কমিটি ঘোষণা দেন।
লক্ষ্মীপুুর জেলা শ্রমিক লীগের আহ্বায়ক মোঃ মামুনুর রশিদ জানান, গত মাসে জাতীয় শ্রমিক লীগের কার্যনির্বাহী পরিষদের সভায় সিদ্ধান্ত মোতাবেক লক্ষীপুর জেলার প্রতিটি ইউনিটে দলের সাংগঠনিক কার্যক্রমে গতিশীলতা বৃদ্ধির জন্য অকার্যকর এবং মেয়াদোত্তীর্ণ কমিটি বিলুপ্তি ঘোষণা করেন এবং নতুন আহবায়ক কমিটির বিষয়ে সিদ্ধান্ত হয়।
পরবর্তীতে নতুন কমিটির সকলে রায়পুর উপজেলা আওয়ামীলীগ এর সভাপতি অধ্যক্ষ আলহাজ্ব মামুনুর রশিদ, সাধারন সম্পাদক আলহাজ্ব ইসমাইল খোকন, পৌর আওয়ামীলীগ এর আহবায়ক কাজী জামশেদ কবির বাক্কিবিল্লাহ এবং রায়পুর পৌরসভার সাবেক মেয়র আলহাজ্ব রফিকুল হায়দার বাবুল পাঠানকে ফুলেল শুভেচ্ছা জানান।
প্রায় ৫০০ নেতাকর্মী শহরে আনন্দ মিছিল করে।
লক্ষীপুর জেলা শ্রমিক লীগের সভাপতি মোঃ মামুনুর রশিদ ও ১ম যুগ্ন আহ্বায়ক ইউছুপ পাটওয়ারী এ কমিটির অনুমোদন করেন। নতুন কমিটিতে যুগ্ম আহবায়ক যুগ্ন আহ্বায়ক জসিম উদ্দিন ভুলু, যুগ্ন আহ্বায়ক অসীম অধিকারী, যুগ্ন আহবায়ক মাহের রহমান রিয়াজ, যুগ্ন আহ্বায়ক জাকির হোসেন। এছাড়া রিয়াজ হোসেন রিয়াজ, রাজু আহম্মেদ , এহসান মাহমুদ রনি ও আল আমিন কে সদস্য করা হয়েছে।
লক্ষীপুর জেলা শ্রমিক লীগের সভাপতি মোঃ মামুনুর রশিদ এবং ১ম যুগ্ম আহবায়ক ইউছুপ পাটওয়ারী কমিটির বিষয়টি নিশ্চত করেন।

আরও পড়ুন

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

নোয়াখালীর চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে চাটখিল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে চাটখিল কামিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভুঁইয়া’র পৃষ্ঠপোষকতায় ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

তিনি দেশবাসীকে মাতৃভাষায় বুঝে বুঝে কুরআন পাঠের আহ্বান জানান।

সারাদেশে অর্থসহ কুরআন পাঠ দিবস পালিত

Comments are closed.