রামগঞ্জে যুবলীগ-স্বেচ্ছাসেবকলীগ সংঘর্ষ আহত ৫

157

লক্ষ্মীপুরের রামগঞ্জে যুবলীগ ও স্বেচ্ছাসেবকলীগের দুই গ্রæপের সংঘর্ষে ৫জন আহত হয়েছে। উপজেলার ৬নং লামচর ইউনিয়নের দক্ষিণ দাসপাড়া গ্রামে পানি উন্নয়ন বোর্ড (পাউবো)র খালে মাছ ধরাকে কেন্দ্র করে আধিপত্য বিস্তার নিয়ে এ ঘটনার সূত্রপাত শুরু হয়েছে বলে স্থানীয় প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন। খবর পেয়ে স্থানীয় মোহাম্মদিয়া ফাঁড়ি থানার এএসআই জসিম ও এছহাক ঘটনাস্থল পরিদর্শন করেছেন। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার রাত ৮টায় দক্ষিণ দাসপাড়া বাজার সংলগ্ন আলার বাড়ীর সামনে এ সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষে মারাত্মক আহত লামচর ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগ সাধারন সম্পাদক মোঃ শাকিলকে ঢাকা মেডিকেল কলেজে প্রেরণ ও মোঃ ইব্রাহীমসহ বাকী আহতদের রামগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হচ্ছে বলে জানালেন চিকিৎসক।
স্থানীয় সূত্রে জানা যায়, চাঁদপুর-লক্ষীপুর পানি উন্নয়ন বোর্ডের খালে দাসপাড়া নামকস্থানে প্রবাস ফেরত স্থানীয় ইউনিয়ন যুবলীগ নেতা মোঃ ইব্রাহীম মাছ ধরে সবার মাঝে বন্টন করেন। কিন্তু ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক মাছ ঠিকমতো বন্টন না হওয়ার অভিযোগে ইব্রাহীম মিয়ার সাথে বাগি¦বিতন্ডায় লিপ্ত হয়। পরে স্থানীয়দের হস্তক্ষেপে উভয়কে শান্ত করা হয়। পরে এ ঘটনার জের ধরে রাতে ২গ্রæপের সংঘর্ষ শুরু হয়। কিছুক্ষন পর শাকিলের বড় ভাই মোঃ শাহজাহানের নেতৃত্বে ২০/২৫জনের একটি গ্রæপ লাঠিসোটা নিয়ে হামলা চালায়। এসময় উভয়পক্ষের লোক সংঘর্ষে জড়িয়ে পড়লে ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগ সাধারন সম্পাদক মোঃ শাকিল (৩৫), ওয়ার্ড স্বেচ্ছাসেবকলীগ সাধারন সম্পাদক মোঃ শরীফ (২২), মোঃ সজিব (২৫) ও ইব্রাহীম আহত হয়। এসময় মাথায় প্রচন্ড আঘাতের কারনে স্বেচ্ছাসেবকলীগ নেতা মোঃ শাকিলকে ঢাকায়, ইব্রাহীম মিয়া, শরীফ ও সজিবকে রামগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হচ্ছে। রামগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্ত্যব্যরত চিকিৎসক ডাক্তার রওশন জামিল জানান, মারাত্মক আহত একজনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করা হয়েছে। বাকীদের চিকিৎসা দেয়া হচ্ছে।
মোহাম্মদিয়া ফাঁড়ি থানার এ এস আই জসিম উদ্দিন জানান, আমরা ঘটনার খবর শুনে এ এস আই এছহাকসহ ঘটনাস্থলে পৌঁছে শাকিলের ভাই মোঃ শাহজাহানের কাছ থেকে কিছু লাঠিসোটা উদ্ধার করি। এসময় আহত সবাইকে রামগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য প্রেরণ করি। এ ব্যাপারে অভিযোগ পেলে অবশ্যই আইনগত ব্যাবস্থা নেয়া হবে।

আরও পড়ুন

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

নোয়াখালীর চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে চাটখিল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে চাটখিল কামিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভুঁইয়া’র পৃষ্ঠপোষকতায় ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

তিনি দেশবাসীকে মাতৃভাষায় বুঝে বুঝে কুরআন পাঠের আহ্বান জানান।

সারাদেশে অর্থসহ কুরআন পাঠ দিবস পালিত

Comments are closed.