যারা প্রেম করেছেন তাদের জন্য এই সিনেমা: বুবলী

23

ঢাকাই সিনেমার আলোচিত নায়িকা শবনম ইয়াসমিন বুবলী ও নবাগত আদর আজাদ চৌধুরীকে নিয়ে ‘তালাশ’ শিরোনামে সিনেমা নির্মাণ করেছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত চলচ্চিত্র পরিচালক সৈকত নাসির। আগামী শুক্রবার (১৭ জুন) দেশের প্রায় ৫০ প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে সিনেমাটি।

এ উপলক্ষে মঙ্গলবার (১৪ জুন) রাতে রাজধানীর একটি হোটেলে এক বর্ণাঢ্য অনুষ্ঠানের আয়োজন করা হয়। সেখানে সিনেমাটি দেখতে সবাইকে প্রেক্ষাগৃহে আসার আহ্বান জানান বুবলী ও আদর আজাদ।

 

 

অনুষ্ঠানে বুবলী বলেন, ‘‘অনেকদিন পর প্রিয় মানুষদের একসঙ্গে পেয়ে বেশ ভালো লাগছে। সৈকত নাসির ভাই খুব ভালোবাসা দিয়ে সিনেমাটি তৈরি করেছেন। ‘তালাশ’র নায়রা চরিত্রটি আমার খুব কাছের। আমি অনেকদিন ধরে এই চরিত্রটি নিজের মধ্যে ধারণ করেছি। এটি একটি সমসাময়িক গল্পের সিনেমা। সবার ভালোবাসার সিনেমা। যারা প্রেম করেছেন, ভালোবেসেছেন, যারা ভালোবাসে ব্যর্থ কিংবা সফল হয়েছেন এবং যারা মিউজিক লাভার-তাদের জন্যেই এই সিনেমা। সব ধরণের উপাদান আপনারা ‘তালাশ’-এ পাবেন।’

সিনেমার নায়ক নবাগত আদর আজাদকে নিয়ে এই নায়িকা বলেন, ‘আদর আজাদ খুব মন দিয়ে সিনেমাটিতে অভিনয় করেছেন। এরই মধ্যে তার অভিনীত সুমন চরিত্রটি দর্শকদের কাছে পৌঁছে গেছে। পুরো সিনেমা দেখতে হলে প্রেক্ষাগৃহে আসতে হবে।’

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বুবলী ও আদরসহ সিনেমাটির অন্য শিল্পী ও কলাকুশলীরা। এছাড়া অতিথি হিসেবে ছিলেন চলচ্চিত্র শিল্প সমিতির সভাপতি ইলিয়াস কাঞ্চন, পরিচালক সমিতির মহাসচিব শাহীন সুমন, চলচ্চিত্রকার জাকির হোসেন রাজু, মোস্তাফিজুর রহমান মানিক, আসাদ জামান প্রমুখ।

আরও পড়ুন

নির্বাচনে প্রিজাইডিং অফিসারের দায়িত্ব পালন করেছেন সহকারী প্রোগ্রামার,ইউআইটিআরসিই, ব্যানবেইস মো.জহির উদ্দিন।

নারায়নপুর আর কে উচ্চবিদ্যালয়ের কমিটি গঠন,আবু তালেব সদস্য নির্বাচিত

এ সময় বক্তারা আদালতের রায় ও ডাক্তারের চিকিৎসা পত্র বাংলা ভাষায় লিপিবদ্ধ করার জন্য জোরালো দাবি জানান।

চাটখিল কামিল মাদ্রাসায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

অল্পদিনের মধ্যেই এখানকার উন্নয়ন কর্মকাণ্ড গতিশীল হবে জানিয়ে তিনি বলেন, কোনো অন্যায়, অবিচার, অনিয়ম ও চাঁদাবাজ আমার কাছে প্রশ্রয় পাবে না।

নিজ এলাকায় জনগণের ভালোবাসায় সিক্ত হলেন এইচ এম ইব্রাহিম এমপি

মফস্বলে সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ বলে মন্তব্য করেছেন শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ী) আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম।

মফস্বল সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ – এইচ এম ইব্রাহিম

Comments are closed.