মাহির কোনো সিনেমা দেখেননি তার স্বামী!

26

ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি। ২০১২ সালে ‘ভালোবাসার রঙ’ সিনেমার মাধ্যমে তিনি রূপালি জগতে আসেন। এরপর অনেকগুলো সিনেমায় অভিনয় করে দেশের প্রথম সারির নায়িকা হিসেবে প্রতিষ্ঠিত হয়েছেন।

মজার ব্যাপার হলো, মাহির কোনো সিনেমাই দেখেননি তার স্বামী রাকিব সরকার! এ কথা নায়িকা নিজেই জানিয়েছেন। ফেসবুক লাইভে এসে এক দর্শকের মন্তব্যের জবাবে বিষয়টি জানান তিনি।

 

 

মাহি ও তার স্বামী রাকিব সরকার ব্যস্ত সময় পার করছেন তাদের রেস্টুরেন্ট ‘ফারিশতা’ নিয়ে। গত রমজানের শুরুর দিকে এটি চালু হয়েছে। প্রায়ই তারা রেস্টুরেন্টে গিয়ে ছবি তুলছেন, ভিডিও করে মানুষকে আহ্বান করছেন।

ঈদের ছুটিতেও খোলা আছে মাহির রেস্টুরেন্ট। স্বামীকে নিয়ে মধ্যরাতে তিনি সেখানে যান। যাওয়া এবং রেস্টুরেন্টে অবস্থানকালীন সময়ে নায়িকা ছিলেন ফেসবুক লাইভে। রেস্টুরেন্টে ঢোকার পর মাহি তার স্বামীকে অনুরোধ করেন গান গাওয়ার। সেখানে মাইক্রোফনসহ গান-বাজনার ব্যবস্থাও আছে।

এমন মুহূর্তে এক দর্শক মন্তব্য করেন, মাহি অভিনীত ‘পোড়ামন’ সিনেমার ‘জ্বলে জ্বলে জোনাকি’ গানটি গাইতে। তখন মাহি বলেন, ‘ও জীবনেও আমার কোনো সিনেমা দেখেনি। এই গানও সে শোনেনি।’

এরপর রাকিবকে ডেকেও জিজ্ঞেস করেন, তিনি মাহির কোনো সিনেমার গান জানেন কিনা। জবাবে রাকিব বলেছেন, ওই দর্শক যেন গানটি গেয়ে পাঠায়। তাহলে তিনি অনুকরণ করে গাইতে পারবেন।

 

 

উল্লেখ্য, সিলেটের ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপুকে ডিভোর্স দিয়ে গাজীপুরের ব্যবসায়ী ও রাজনৈতিক ব্যক্তি রাকিব সরকারকে বিয়ে করেছেন মাহিয়া মাহি। গত বছরের ১৩ সেপ্টেম্বর তাদের বিয়ে হয়। এরপর থেকে তারা সুখেই সংসার করছেন। একসঙ্গে মক্কায় গিয়ে ওমরাহ পালন করে এসেছেন। এখন সংসারের পাশাপাশি ব্যবসাতেও মনোযোগ দিচ্ছেন।

আরও পড়ুন

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

নোয়াখালীর চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে চাটখিল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে চাটখিল কামিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভুঁইয়া’র পৃষ্ঠপোষকতায় ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

তিনি দেশবাসীকে মাতৃভাষায় বুঝে বুঝে কুরআন পাঠের আহ্বান জানান।

সারাদেশে অর্থসহ কুরআন পাঠ দিবস পালিত

Comments are closed.