মাইজদীতে আগুনে পুড়লো ৬ দোকান

134

নোয়াখালী জেলা শহর মাইজদীতে অগ্নিকান্ডে ৬টি দোকান একটি বাসা পুড়ে ১২ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

সোমবার দুপুর ১টার দিকে শহরের হাউজিং দক্ষিণ মোড়ে এই অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। আগুন নিয়ন্ত্রনে মাইজদী ফায়ার স্টেশনের দুইটি ইউনিটের ৪টি লাইন কাজ করেছে।

স্থানীয়রা জানায়, দুপুরে আল আমিন স্টোর নামের লেপ-তোষকের দোকান থেকে আগুনের সুত্রপাত হয়। এরপর মুহুর্ত্বের মধ্যে আগুন পাশের দোকান ও বাসায় ছড়িয়ে পড়ে। এতে আল আমিন স্টোর, মা ইলেক্টনিক্স, সোহাগ স্টোর, মাঈন উদ্দিন স্টোর ও মাঈন উদ্দিনের বাসা সম্পূর্ণ পুড়ে যায়। আংশিক ক্ষতি হয় ডেনিম হেয়ার কাটিং এর।

সোহাগ স্টোরের পরিচালক আবুল খায়ের সোহাগ জানায় তার দোকানের মালামাল পুড়ে ২ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। প্রায় ২লাখ টাকার ক্ষতি হয়েছে বলে জানিয়েছেন আল আমিন স্টোরের পরিচালক আল আমিন। এছাড়া মাঈন উদ্দিন স্টোর এবং মাঈন উদ্দিনের বাসা পুড়ে সাড়ে ৩লাখ টাকার ক্ষয়ক্ষতির কথা জানিয়েছেন মাঈন উদ্দিন। জহির স্টোরের ২ লক্ষ এবং মা ইলেক্টনিক্সের ৩ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানান ব্যবসায়ীরা।

মাইজদী ফায়ার সার্ভিস স্টেশনের ইন্সপেক্টর মো.ইব্রাহিম খলিল বলেন, অগ্নিকান্ডের খবর পেয়ে ফায়ার সার্ভিস কর্মীরা তাদের দুইটি ইউনিটের ৪টি লাইনের মাধ্যমে প্রায় আধা ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন। অগ্নিকান্ডে প্রাথমিকভাবে ১২লাখ টাকার মত ক্ষয়ক্ষতি হয়েছে বলে ধারনা করছেন তিনি।

আরও পড়ুন

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

নোয়াখালীর চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে চাটখিল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে চাটখিল কামিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভুঁইয়া’র পৃষ্ঠপোষকতায় ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

তিনি দেশবাসীকে মাতৃভাষায় বুঝে বুঝে কুরআন পাঠের আহ্বান জানান।

সারাদেশে অর্থসহ কুরআন পাঠ দিবস পালিত

Comments are closed.