বেগমগঞ্জে পানিতে ডুবে শিশুর মৃত্যু

71

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার জিরতলী ইউনিয়নে পুকুরের পানিতে ডুবে মোয়াজ হোসেন আদিব নামের দেড় বছরে এক শিশুর মৃত্যু হয়েছে। শনিবার বিকালে জিরতলী ইউনিয়নে ৫ নম্বর ওয়ার্ডে এ ঘটনা ঘটে। নিহত মোয়াজ হোসেন আদিব বড় অভিরামপুর গ্রামের আমিন উল্যা মেম্বার বাড়ির আবদুর রহমানের ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, গত ৮-১০ দিন আগে মা জয়নবের নেছার সঙ্গে নানার বাড়ি জিরতলীতে বেড়াতে আসেন আদিব। শনিবার দুপুর থেকে নানাদের ঘরে তাকে দেখতে না পেয়ে পরিবারের লোকজন বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করে। এর এক পর্যায়ে বিকালে ওই বাড়ির পুকুরের মধ্যে ভাসমান অবস্থায় আদিবের লাশ দেখতে পেয়ে উদ্ধার করে বাড়ির লোকজন।

বেগমগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান সিকদার পানিতে ডুবে শিশু আদিবের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

আরও পড়ুন

নির্বাচনে প্রিজাইডিং অফিসারের দায়িত্ব পালন করেছেন সহকারী প্রোগ্রামার,ইউআইটিআরসিই, ব্যানবেইস মো.জহির উদ্দিন।

নারায়নপুর আর কে উচ্চবিদ্যালয়ের কমিটি গঠন,আবু তালেব সদস্য নির্বাচিত

এ সময় বক্তারা আদালতের রায় ও ডাক্তারের চিকিৎসা পত্র বাংলা ভাষায় লিপিবদ্ধ করার জন্য জোরালো দাবি জানান।

চাটখিল কামিল মাদ্রাসায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

অল্পদিনের মধ্যেই এখানকার উন্নয়ন কর্মকাণ্ড গতিশীল হবে জানিয়ে তিনি বলেন, কোনো অন্যায়, অবিচার, অনিয়ম ও চাঁদাবাজ আমার কাছে প্রশ্রয় পাবে না।

নিজ এলাকায় জনগণের ভালোবাসায় সিক্ত হলেন এইচ এম ইব্রাহিম এমপি

মফস্বলে সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ বলে মন্তব্য করেছেন শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ী) আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম।

মফস্বল সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ – এইচ এম ইব্রাহিম

Comments are closed.