বেগমগঞ্জে অপহরণের পর চার ছাত্রীর শ্লীলতাহানি

84

নোয়াখালীর বেগমগঞ্জের দূর্গাপুর উচ্চ বিদ্যালয়ের ৪ ছাত্রীকে অপহরণের পর শ্লীলতাহানির অভিযোগ উঠেছে। এ ঘটনায় এক ভিকটিমের পিতা আবুল বাশার বাদী হয়ে বেগমগঞ্জ থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেছেন।

বুধবার (৫ ফেব্রুয়ারি) পুলিশ নোয়াখালীর জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মাসফিকুল হকের নিকট এক ভিকটিমকে ২২ ধারায় এবং চার ভিকটিমকে ১৬৪ ধারায় জবানবন্দি রেকর্ড করে।

বেগমগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) ও মামলার তদন্তকারী কর্মকর্তা মো. রাকিব জানান, গত শনিবার (১ ফেব্রুয়ারি) প্রতিদিনের মত দূর্গাপুর উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণীর চার ছাত্রী স্কুলে যাওয়ার পথে উপজেলার দাওয়াত খোলা বউ বাজার এলাকায় পৌঁছালে নাটেশ্বর গ্রামের আবদুলের ছেলে খোকন (২৪), সাকাওয়াত হোসেনের ছেলে রিপন (২৫) ও আবুল কালামের ছেলে শ্রাবণ (১৯) একটি সিএনজি যোগে তাদের জোর পূর্বক অপহরণ করে নিয়ে যায় এবং সারাদিন এক অজ্ঞাত স্থানে আটক করে তাদের শ্লীলতাহানি করে। পরে তারা শোর-চিৎকার করলে অপহরণকারীরা বিকেল ৫টায় তাদের বাড়ির পাশে এনে ছেড়ে দেয়।

এব্যাপারে রোববার ও সোমবার অপহৃতদের আত্মীয়স্বজনরা গ্রামের লোকজনদের জানালে মঙ্গলবার সন্ত্রাসীরা তাদের বাড়িতে হামলা করে ভাংচুর করে।

আরও পড়ুন

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

নোয়াখালীর চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে চাটখিল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে চাটখিল কামিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভুঁইয়া’র পৃষ্ঠপোষকতায় ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

তিনি দেশবাসীকে মাতৃভাষায় বুঝে বুঝে কুরআন পাঠের আহ্বান জানান।

সারাদেশে অর্থসহ কুরআন পাঠ দিবস পালিত

Comments are closed.