বিজয় দিবসে চাটখিলে ব্যাপক প্রস্তুতি

84

১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস। দিবসটি পালনের জন্য প্রতিবছরের মতো এ বছরও চাটখিলে ব্যাপক প্রস্তুতি নেওয়া হয়েছে।
চাটখিল উপজেলা নির্বাহি কর্মকর্তা জানান, দিবসটি উদযাপনের জন্য ইতোমধ্যে ধোয়া-মোছা থেকে শুরু করে সব ধরনের প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে।

নোয়াখালী জেলা যুবলীগ সদস্য এস এম রিয়াজ খান বলেন, আমরা বিজয় দিবস পালনের জন্য ব্যাপক প্রস্তুতি নিয়েছি। শ্রদ্ধা জানানোর পর র্যাপলিতে অংশ নেব। এছাড়া আজ রাত থেকেই মাইকে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাষণ চালানো হবে। কাল সারাদিনও তা চলবে। সেই সঙ্গে বিজয়ের কবিতা ও সংগীত বাজানো হবে।

চাটখিল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা সামছুদ্দিন জানান, দিবসটি ঘিরে আইন-শৃঙ্খলা বাহিনীরও বয়েছে ব্যাপক প্রস্তুতি। কোথাও যাতে অপ্রীতিকর ঘটনা না ঘটে সেজন্য সতর্ক থাকবে আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা।

দিবসটি সরকারি ছুটির দিন হলেও সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানে জাতীয় পতাকা উত্তোলন করা হবে। রাতে গুরুত্বপূর্ণ ভবন ও স্থাপনায় করা হবে আলোকসজ্জা।
বিজয় দিবস উদযাপন উপলক্ষে আওয়ামী লীগ, বিএনপি, জাতীয় পার্টি, বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক সংগঠন ও বিভিন্ন প্রতিষ্ঠান নানান কর্মসূচির মধ্য দিয়ে দিবসটি উদযাপন করবে।

আরও পড়ুন

নির্বাচনে প্রিজাইডিং অফিসারের দায়িত্ব পালন করেছেন সহকারী প্রোগ্রামার,ইউআইটিআরসিই, ব্যানবেইস মো.জহির উদ্দিন।

নারায়নপুর আর কে উচ্চবিদ্যালয়ের কমিটি গঠন,আবু তালেব সদস্য নির্বাচিত

এ সময় বক্তারা আদালতের রায় ও ডাক্তারের চিকিৎসা পত্র বাংলা ভাষায় লিপিবদ্ধ করার জন্য জোরালো দাবি জানান।

চাটখিল কামিল মাদ্রাসায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

অল্পদিনের মধ্যেই এখানকার উন্নয়ন কর্মকাণ্ড গতিশীল হবে জানিয়ে তিনি বলেন, কোনো অন্যায়, অবিচার, অনিয়ম ও চাঁদাবাজ আমার কাছে প্রশ্রয় পাবে না।

নিজ এলাকায় জনগণের ভালোবাসায় সিক্ত হলেন এইচ এম ইব্রাহিম এমপি

মফস্বলে সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ বলে মন্তব্য করেছেন শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ী) আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম।

মফস্বল সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ – এইচ এম ইব্রাহিম

Comments are closed.