বিগ বসের ১.২ কোটি রুপির প্রস্তাব প্রত্যাখ্যান করে চমক ‘দঙ্গল গার্লের’

113

ভারতীয় রিয়ালিটি টেলিভিশন গেম শো বিগ বস ১৩ নিয়ে চলছে একের পর এক ধামাকা । প্রথমে বলিউড সুপার স্টার সালমান খানের পারিশ্রমিক নিয়ে চলছিল জোর জল্পনা। এবার, কাশ্মিরি অভিনেত্রী জাইরা ওয়াসিমকে নাকি বিগ বস ১৩-য় অংশ নেবার জন্য অনুরোধ করেছিল টিম বিগ বস। তাদেরকে নাকি মুখের ওপর না বলে দিয়েছেন অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় এই খবর ছড়িয়ে পড়তেই শুরু হয়েছে আলোচনা। বলিউড নিয়ে যে মেয়ে বীতশ্রদ্ধ সে যে বিগ বসের মতো বিতর্কিত রিয়েলিটি শো-য়ে অংশ নেবে না, এটাই তো স্বাভাবিক।
ইসলাম ধর্মের ওপর জোর দিয়ে সম্প্রতিক জাইরা ওয়াসিম বলিউড ত্যাগ করেছেন।

বিগ বস সূত্রে আরো জানা যাচ্ছে, শো-য়ে অংশ নেবার জন্য জাইরাকে নাকি ১.২ কোটি রুপি অফার করা হয়েছিল। কিন্তু জাইরা সবিনয়ে সেই প্রস্তাব নাকচ করে দেন। এক সপ্তাহ আগেই বলিউডকে বিদায় জানিয়েছেন জাইরা। তারপর তিনি বিগ বস ১৩-য় অংশ নিলে স্বাভাবিকভাবেই টিআরপি বাড়ত শো-য়ের। সেই চিন্তা থেকেই সম্ভবত বিগ বস টিম তাঁকে আমন্ত্রণ জানিয়েছিল। কিন্তু জাইরা না বলে পানি ঢেলে দিলেন সেই সম্ভাবনায়।

এদিকে শুরুতে এমনটাও শওনা গেছিল, সালমান খান নাকি এবারের শো সঞ্চালনা করতে ৪০০ কোটি রুপি নেবেন। পরে ভাইজানের তরফ থেকে জানানো হয়েছে, তিনি গতবারের থেকে ১ শতাংশ বেশি টাকা নিচ্ছেন। অর্থাৎ, হিসেব মতো তার এই সিজনের পারিশ্রমিক ২০০ কোটি। আগের বার শো-পিছু প্রতি হপ্তায় তার পারিশ্রমিক ছিল ১১ কোটি রুপি। এবার সেটা বেড়ে হচ্ছে ১৩ কোটি।


আরও পড়ুন

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

নোয়াখালীর চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে চাটখিল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে চাটখিল কামিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভুঁইয়া’র পৃষ্ঠপোষকতায় ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

তিনি দেশবাসীকে মাতৃভাষায় বুঝে বুঝে কুরআন পাঠের আহ্বান জানান।

সারাদেশে অর্থসহ কুরআন পাঠ দিবস পালিত

Comments are closed.