বাহরাইনে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে ভবন ধসে ৪ বাংলাদেশি নিহত আহত ৩

143

বাহরাইনের রাজধানী মানামায় গ্যাস সেলেনন্ডার বিস্ফোরণে একটি তিন তলা ভবন ধসে পড়ে ৪ বাংলাদেশি নিহত, আহত হয়েছে ২০ বাংলাদেশি

বাহরাইনের স্থানীয় সময় মঙ্গলবার রাত সাতটার দিকে তিন তলা ভবনটিতে এই অগ্নিকাণ্ড ঘটে, ঐ ভবন টিতে ৫০ থেকে ৬০ জন বাংলাদেশি ভাড়া থাকতেন। ঘটনা জানার পর বাহরাইনে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত মেজর জেনারেল (অব.) কে এম মমিনুর রহমান ও কাউন্সিলর (শ্রম) শেখ মোহাম্মদ তৌহিদুল ইসলাম ঘটনাস্থলে ছুটে যান এবং কর্তব্যরত পুলিশ কর্মকর্তাদের সঙ্গে কথা বলেন,পরে রাষ্ট্রদূত নিজে দূতাবাসের কর্মকর্তাগণ সহ আহতদের দেখতে সালমানিয়া হসপিটাল পরিদর্শন করেন।ও হতাহতদের খোজ খবর নেন।
এছাড়াও তিনি দুর্ঘটনায় নিহত ও ক্ষতিগ্রস্থদের সব ধরনের সহযোগিতার প্রতিশ্রুতি ব্যক্ত করেন।

আরও পড়ুন

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

নোয়াখালীর চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে চাটখিল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে চাটখিল কামিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভুঁইয়া’র পৃষ্ঠপোষকতায় ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

তিনি দেশবাসীকে মাতৃভাষায় বুঝে বুঝে কুরআন পাঠের আহ্বান জানান।

সারাদেশে অর্থসহ কুরআন পাঠ দিবস পালিত

Comments are closed.