বারভিডা নির্বাচন শনিবার

21

বাংলাদেশ রিকন্ডিশন্ড ভেহিক্যালস ইম্পোটার্স অ্যান্ড ডিলার্স অ্যাসোসিয়েশনের (বারভিডা) ২০২২-২০২৪ মেয়াদের নির্বাচন আগামী ১৮ জুন (শনিবার) অনুষ্ঠিত হবে। সংগঠনের ২৫ সদস্যের কার্যনির্বাহী কমিটি নির্বাচনে ৬২ প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

রাজধানীর ইন্টারকন্টিনেন্টাল হোটেলে (বলরুমে) শনিবার সকাল ১০টা থেকে বিরতিহীনভাবে বিকেল ৪টা পর্যন্ত ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

 

 

বারভিডার পক্ষ থেকে জানানো হয়, এ বছর মোট সংগঠনটির মোট ভোটারের সংখ্যা ৭৬১ জন। শনিবার নির্বাচিত কার্যনির্বাহী কমিটির ২৫ জন সদস্য আগামী ২০ জুন তাদের মধ্য থেকে আগামী ২ বছরের জন্য অ্যাসোসিয়েশনের প্রেসিডেন্ট, সেক্রেটারি জেনারেল, ৩ জন ভাইস প্রেসিডেন্ট, ট্রেজারার ও অন্যান্য পদগুলোতে নির্বাচন করবেন।

গত ২৮ মে চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ করা হয়। তারও আগে ১০ মে তারিখে চূড়ান্ত ভোটার তালিকা প্রকাশ করা হয়।

বারভিডার ২০১৯-২০২১ মেয়াদের কার্যনির্বাহী কমিটির মেয়াদ শেষে নির্বাচন যথাসময়ে অনুষ্ঠিত না হওয়ায় অ্যাসোসিয়েশনে বর্তমানে প্রশাসক দায়িত্ব পালন করছেন।

নির্বাচন অনুষ্ঠানের জন্য ৩ সদস্যবিশিষ্ট নির্বাচন বোর্ডের চেয়ারম্যানের দায়িত্ব পালন করছেন বাণিজ্য মন্ত্রণালয়ের উপ-সচিব মো. সেলিম হোসেন। এ ছাড়া নির্বাচন বোর্ডের সদস্য হিসেবে আছেন বাণিজ্য মন্ত্রণালয়ের উপ-সচিব তানিয়া ইসলাম ও মো. আমিনুল ইসলাম।

৩ সদস্য বিশিষ্ট নির্বাচন আপিল বোর্ডের চেয়ারম্যানের দায়িত্বে রয়েছেন একই মন্ত্রণালয়ের যুগ্মসচিব জিন্নাত রেহানা। অন্য সদস্যরা হলেন উপসচিব মোহাম্মদ মাসুকুর রহমান সিকদার ও এসএম রফিকুল ইসলাম।

 

বারভিডা দেশের একটি জাতীয়ভিত্তিক বাণিজ্য সংগঠন হিসেবে স্থানীয় বিনিয়োগ, প্রত্যক্ষ ও পরোক্ষভাবে লক্ষাধিক লোকের কর্মসংস্থান এবং সরকারকে বছরে কয়েক হাজার কোটি টাকা রাজস্ব প্রদানের মাধ্যমে জাতীয় অর্থনীতিতে অবদান রেখে চলেছে। বর্তমানে সংগঠনটির সদস্য সংখ্যা ৯২০।

আরও পড়ুন

নির্বাচনে প্রিজাইডিং অফিসারের দায়িত্ব পালন করেছেন সহকারী প্রোগ্রামার,ইউআইটিআরসিই, ব্যানবেইস মো.জহির উদ্দিন।

নারায়নপুর আর কে উচ্চবিদ্যালয়ের কমিটি গঠন,আবু তালেব সদস্য নির্বাচিত

এ সময় বক্তারা আদালতের রায় ও ডাক্তারের চিকিৎসা পত্র বাংলা ভাষায় লিপিবদ্ধ করার জন্য জোরালো দাবি জানান।

চাটখিল কামিল মাদ্রাসায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

অল্পদিনের মধ্যেই এখানকার উন্নয়ন কর্মকাণ্ড গতিশীল হবে জানিয়ে তিনি বলেন, কোনো অন্যায়, অবিচার, অনিয়ম ও চাঁদাবাজ আমার কাছে প্রশ্রয় পাবে না।

নিজ এলাকায় জনগণের ভালোবাসায় সিক্ত হলেন এইচ এম ইব্রাহিম এমপি

মফস্বলে সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ বলে মন্তব্য করেছেন শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ী) আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম।

মফস্বল সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ – এইচ এম ইব্রাহিম

Comments are closed.