বারভিডার সভাপতি ডন, সম্পাদক শহীদুল

28

বাংলাদেশ রিকন্ডিশন্ড ভেহিক্যালস ইম্পোর্টার্স অ্যান্ড ডিলার্স এসোসিয়েশনের (বারভিডা) ২০২২-২০২৪ মেয়াদের সভাপতি পদে নির্বাচিত হয়েছেন মোহাম্মদ হাবিব উল্লাহ ডন এবং সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন মোহাম্মদ শহীদুল ইসলাম। দুজনেই বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

সোমবার (২০ জুন) রাতে সংবাদ মাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়। গত ১৮ জুন এই নির্বাচন অনুষ্ঠিত হয় রাজধানীর একটি হোটেলে।

 

 

 

বিজ্ঞপ্তিতে বলা হয়, সংগঠনের সহ-সভাপতির ১, ২ ও ৩ পদে যথাক্রমে মো. আসলাম সেরনিয়াবাত, রিয়াজ রহমান ও মো. গিয়াস উদ্দিন চৌধুরী নির্বাচিত হয়েছেন।

বারভিডার কার্যনির্বাহী কমিটির সদস্যরা হচ্ছেন – মোহাম্মদ হাবিব উল্লাহ ডন, মোহাম্মদ শহীদুল ইসলাম, মো. আসলাম সেরনিয়াবাত, রিয়াজ রহমান, মো. গিয়াস উদ্দিন চৌধুরী, বেলাল উদ্দিন চৌধুরী, মোহাম্মদ আনিছুর রহমান, মো. সাইফুল আলম, ডা. হাবিবুর রহমান খান, মো. জসিম উদ্দিন, মো. আব্দুল আউয়াল ও জুবায়ের রহমান।

এছাড়া কার্যনির্বাহী সদস্যরা হচ্ছেন – কাউছার হামিদ, মোহাম্মদ হাবিবুর রহমান, মোহা. সাইফুল ইসলাম (সম্রাট), জিয়াউল ইসলাম জিয়া, আলহাজ্ব জাফর আহমেদ, এ. বি. সিদ্দিক (আবু), আবু হোসেন ভূঁইয়া রানু, মো. রায়হান আজাদ (টিটো), মাহবুবুল হক চৌধুরী বাবর, মো. নাজমুল আলম চৌধুরী, মো. গোলাম রব্বানি (শান্ত), মো. লাবু মিয়া হাজী রুবেল ও পুনম শারমিন ঝিলমিল।

বারভিডা নির্বাচন বোর্ডের (২০২২-২৪) চেয়ারম্যান ও বাণিজ্য মন্ত্রণালয়ের উপসচিব মো. সেলিম হোসেন নির্বাচনের ফলাফল ঘোষণা করেন। এ সময় বারভিডার প্রশাসক ছাদেক আহমদ এবং নির্বাচন বোর্ডের সদস্য তানিয়া ইসলাম ও মো. আমিনুল ইসলাম উপস্থিত ছিলেন।

 

উল্লেখ্য, বারভিডা দেশের একটি বাণিজ্য সংগঠন হিসেবে স্থানীয় বিনিয়োগ, প্রত্যক্ষ ও পরোক্ষভাবে লক্ষাধিক লোকের কর্মসংস্থান এবং সরকারকে বছরে কয়েক হাজার কোটি টাকা রাজস্ব প্রদানের মাধ্যমে জাতীয় অর্থনীতিতে অবদান রেখে চলেছে। বর্তমানে সংগঠনটির সদস্য সংখ্যা ৯২০।

আরও পড়ুন

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

নোয়াখালীর চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে চাটখিল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে চাটখিল কামিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভুঁইয়া’র পৃষ্ঠপোষকতায় ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

তিনি দেশবাসীকে মাতৃভাষায় বুঝে বুঝে কুরআন পাঠের আহ্বান জানান।

সারাদেশে অর্থসহ কুরআন পাঠ দিবস পালিত

Comments are closed.