সোনাইমুড়ীতে বাবার ধর্ষণে নাবালিকা মেয়ের সন্তান প্রসব

2,000

নোয়াখালীর সোনাইমুড়ীতে নিজের মেয়েকে ধর্ষণ করলো এক পাষ- পিতা। ১৭ সালের জুলাইয়ে সংঘঠিত এ ঘটনায় গর্ভবতী হয়ে সম্প্রতি নবম শ্রেণিতে পড়া ১৫ বছর বয়সের ওই নাবালিকা মেয়ে রবিবার একটি সন্তান প্রসব করে। ঘটনা ধামাচাপা দিতে ভূমিষ্ট হওয়া শিশুটিকে মেরে ফেলা হয়।
বিষয়টি জানতে পেরে ধর্ষক সেলিম ও তার পরিবারকে পুলিশ আটক করে। সেলিম সোনাইমুড়ী পৌরসভার বানুয়াই গ্রামের মাইন উদ্দিন মোল্লা বাড়ির বাসিন্দা।
ধর্ষিতার ভাষ্য মতে, ২০১৭ সালে জুলাই মাসের কোন একদিন বাবা সেলিম তাকে জোরপূর্বক ধর্ষণ করে। কারো কাছে যাতে এ ব্যাপারে মুখ না খোলে সে জন্য তাকে বিভিন্ন ভয়ভীতি দেখানো হতো। নাবালিকার পেটের আকার বৃদ্ধি পেতে থাকলে গ্যাস্ট্রিক বলে তা প্রচার করা হতো। এদিকে রবিবার বিকালে নাবালিকা একটি সন্তান প্রসব করলে বিষয়টি জানাজানি হলে পুলিশ ধর্ষককে আটক করে।
সোনাইমুড়ী থানার ওসি ঘটনার সত্যতা নিশ্চিত করে থানায় মামলা হয়েছে বলে জানান।

আরও পড়ুন

নির্বাচনে প্রিজাইডিং অফিসারের দায়িত্ব পালন করেছেন সহকারী প্রোগ্রামার,ইউআইটিআরসিই, ব্যানবেইস মো.জহির উদ্দিন।

নারায়নপুর আর কে উচ্চবিদ্যালয়ের কমিটি গঠন,আবু তালেব সদস্য নির্বাচিত

এ সময় বক্তারা আদালতের রায় ও ডাক্তারের চিকিৎসা পত্র বাংলা ভাষায় লিপিবদ্ধ করার জন্য জোরালো দাবি জানান।

চাটখিল কামিল মাদ্রাসায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

অল্পদিনের মধ্যেই এখানকার উন্নয়ন কর্মকাণ্ড গতিশীল হবে জানিয়ে তিনি বলেন, কোনো অন্যায়, অবিচার, অনিয়ম ও চাঁদাবাজ আমার কাছে প্রশ্রয় পাবে না।

নিজ এলাকায় জনগণের ভালোবাসায় সিক্ত হলেন এইচ এম ইব্রাহিম এমপি

মফস্বলে সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ বলে মন্তব্য করেছেন শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ী) আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম।

মফস্বল সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ – এইচ এম ইব্রাহিম

Comments are closed.