বাকি কাজ শেষ করতে ইউএনওকে আরও এক বছর চায় গোয়ালন্দবাসী

57

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. আজিজুল হক খানের বদলিজনিত আদেশ প্রত্যাহারের দাবিতে মানববন্ধন করেছে গোয়ালন্দের সর্বস্তরের জনগণ।

সোমবার (২৩ মে) বেলা সাড়ে ১১টা থেকে দুপুর ১২টা পর্যন্ত শতাধিক নারী-পুরুষের উপস্থিতিতে উপজেলা পরিষদের সামনে ঢাকা-খুলনা মহাসড়কের পাশে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

 

 

ওই মানববন্ধনে উপস্থিত ছিলেন গোয়ালন্দ উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. আবির হোসেন রিদয়, পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আল আমিন, পৌর যুব মহিলা লীগের সভাপতি সালমা আক্তার, উজানচর স্বেচ্ছাসেবক লীগের সধারণ সম্পাদক মোনোয়ার হোসেন মনা প্রমুখ।

মানববন্ধনে বক্তারা বলেন, আমাদের উপজেলা নির্বাহী কর্মকর্তা একজন সৎ, যোগ্য, অত্যন্ত ভালো মনের মানুষ। সরকারের প্রতিটি কাজ বাস্তবায়ন ও সততার সঙ্গে দায়িত্ব পালন করে আসছেন তিনি। তার এই স্বল্প সময়ে বদলিতে আমরা গোয়ালন্দবাসী হতাশাগ্রস্ত।

সালমা আক্তার বলেন, গোয়ালন্দ উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে অন্তত আরও এক বছর থেকে তার অসমাপ্ত কাজগুলো শেষ করার জন্য প্রধানমন্ত্রী ও রাজবাড়ী জেলা প্রশাসকের কাছে বিনীত অনুরোধ জানাই।

আরও পড়ুন

নির্বাচনে প্রিজাইডিং অফিসারের দায়িত্ব পালন করেছেন সহকারী প্রোগ্রামার,ইউআইটিআরসিই, ব্যানবেইস মো.জহির উদ্দিন।

নারায়নপুর আর কে উচ্চবিদ্যালয়ের কমিটি গঠন,আবু তালেব সদস্য নির্বাচিত

এ সময় বক্তারা আদালতের রায় ও ডাক্তারের চিকিৎসা পত্র বাংলা ভাষায় লিপিবদ্ধ করার জন্য জোরালো দাবি জানান।

চাটখিল কামিল মাদ্রাসায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

অল্পদিনের মধ্যেই এখানকার উন্নয়ন কর্মকাণ্ড গতিশীল হবে জানিয়ে তিনি বলেন, কোনো অন্যায়, অবিচার, অনিয়ম ও চাঁদাবাজ আমার কাছে প্রশ্রয় পাবে না।

নিজ এলাকায় জনগণের ভালোবাসায় সিক্ত হলেন এইচ এম ইব্রাহিম এমপি

মফস্বলে সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ বলে মন্তব্য করেছেন শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ী) আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম।

মফস্বল সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ – এইচ এম ইব্রাহিম

Comments are closed.