বদলকোট হাইস্কুল এ্যালামনাই এসোসিয়েশন এর নির্বাহী কমিটির সভার নোটিশ

159

বদলকোট হাই স্কুলের প্রাক্তন ছাত্রদের সংগঠন বদলকোট হাই স্কুল এ্যালামনাই এসোসিয়েশনের নির্বাহী কমিটির এক বর্ধিত সভা আগামী ১৬ মার্চ ২০১৯ রোজ শনিবার বিকেল ৫ টায় মৎস্য ভবন সংলগ্ন ‘রমনা গ্রীন রেস্টুরেন্টে’ অনুষ্ঠিত হবে। সভায় শত বছরের ঐতিহ্যবাহী প্রতিষ্ঠান বদলকোট হাই স্কুলের শততমপূর্তি উদযাপন কমিটি গঠন, মুক্তিযোদ্ধা/গুনীজন সংবর্ধনা, জ্ঞান মেলার আয়োজন, কৃতি ছাত্রছাত্রীদের পুরস্কৃত করন, এ উপলক্ষে স্মারক গ্রন্থ প্রকাশসহ অন্যান্য বিষয়ে আলোচনা করা হবে। এ উপলক্ষে বদলকোট হাইস্কুলের সিনিয়র ছাত্র এবং এলাকার প্রতিথযশা শিক্ষাবিদ, বিদ্যোতসাহী, বিভিন্ন বিশ্ববিদ্যালয়/কলেজের শিক্ষক, উচ্চপদস্থ সরকারী-বেসরকারী কর্মকতা, প্রকৌশলী, চিকিৎসক, কৃষিবিদ, সমাজ সেবক, শিল্পপতি, ব্যবসায়ী সমন্বয়ে শতজনের সম্মানিত উপদেষ্টা কমিটি গঠন করা হয়েছে।
সংশ্লিষ্ট সবাইকে যথাসময়ে সভায় উপস্থিত থাকার জন্য বিনীত অনুরোধ জানানো হলো। জাফর আহমদ, প্রাক্তন ছাত্র, ১৯৭৯ ব্যাচ, ফোন : ০১৮৩৩৩১৪১৬০

আরও পড়ুন

নির্বাচনে প্রিজাইডিং অফিসারের দায়িত্ব পালন করেছেন সহকারী প্রোগ্রামার,ইউআইটিআরসিই, ব্যানবেইস মো.জহির উদ্দিন।

নারায়নপুর আর কে উচ্চবিদ্যালয়ের কমিটি গঠন,আবু তালেব সদস্য নির্বাচিত

এ সময় বক্তারা আদালতের রায় ও ডাক্তারের চিকিৎসা পত্র বাংলা ভাষায় লিপিবদ্ধ করার জন্য জোরালো দাবি জানান।

চাটখিল কামিল মাদ্রাসায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

অল্পদিনের মধ্যেই এখানকার উন্নয়ন কর্মকাণ্ড গতিশীল হবে জানিয়ে তিনি বলেন, কোনো অন্যায়, অবিচার, অনিয়ম ও চাঁদাবাজ আমার কাছে প্রশ্রয় পাবে না।

নিজ এলাকায় জনগণের ভালোবাসায় সিক্ত হলেন এইচ এম ইব্রাহিম এমপি

মফস্বলে সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ বলে মন্তব্য করেছেন শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ী) আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম।

মফস্বল সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ – এইচ এম ইব্রাহিম

Comments are closed.