বদলকোট ইউনিয়নের মুন্সী বাড়িতে প্রতিপক্ষের হামলায় আহত সাজুদা চাটখিল স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি

171

শালিস বৈঠকে মিমাংসার পরও চাটখিলে ইউপি চেয়ারম্যানের রায়কে উপেক্ষা করে সাজুদা বেগম নামের ৫৫ বছর বয়সি বৃদ্ধার উপর সন্ত্রাসী হামলার অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে চাটখিল উপজেলার ৪নং বদলকোট ইউনিয়নের হীরাপুর গ্রামের জালালুদ্দিন মুন্সি বাড়িতে। হামলায় মারাত্নক আহত সাজুদা বেগমকে চাটখিল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

সাজুদা বেগমের পরিবার জানান, গত দুইমাস পূর্বে মিথ্যা অভিযোগ দিয়ে তাদের বাড়ির এমরান হোসেন এবং তার পরিবার তাদের উপর সন্ত্রাসী হামলা করে এবং পরে গ্রাম্য আদালতে অভিযোগ করে গত ১২ ডিসেম্বর গ্রাম্য শালিশে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সোলায়মান শেখ উভয় পক্ষকে মিলিয়ে দেয়। শুক্রবার পুনরায় শহীদ উল্যাহ এবং তার ছোট ভাই এমরান হোসেন সাজুদা বেগমের উপর সন্ত্রাসী হামলা করে এতে সাজুদা বেগমের মাথা ফেটে জ্ঞান হারিয়ে মাটিতে পড়ে গেলে তারা চাটখিল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এনে ভর্তি করে দেন।

এই ব্যপারে বদলকোট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সোলাইমান শেখের সাথে যোগাযোগ করলে তিনি গ্রাম্য আদালতে উভয় পক্ষকে মিলিয়ে দোওয়ার বিষয়টি নিশ্চিত করে জানান এবং পুনরায় সাজুদা বেগমের উপর হামলার নিন্দা জানান।

আরও পড়ুন

নির্বাচনে প্রিজাইডিং অফিসারের দায়িত্ব পালন করেছেন সহকারী প্রোগ্রামার,ইউআইটিআরসিই, ব্যানবেইস মো.জহির উদ্দিন।

নারায়নপুর আর কে উচ্চবিদ্যালয়ের কমিটি গঠন,আবু তালেব সদস্য নির্বাচিত

এ সময় বক্তারা আদালতের রায় ও ডাক্তারের চিকিৎসা পত্র বাংলা ভাষায় লিপিবদ্ধ করার জন্য জোরালো দাবি জানান।

চাটখিল কামিল মাদ্রাসায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

অল্পদিনের মধ্যেই এখানকার উন্নয়ন কর্মকাণ্ড গতিশীল হবে জানিয়ে তিনি বলেন, কোনো অন্যায়, অবিচার, অনিয়ম ও চাঁদাবাজ আমার কাছে প্রশ্রয় পাবে না।

নিজ এলাকায় জনগণের ভালোবাসায় সিক্ত হলেন এইচ এম ইব্রাহিম এমপি

মফস্বলে সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ বলে মন্তব্য করেছেন শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ী) আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম।

মফস্বল সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ – এইচ এম ইব্রাহিম

Comments are closed.