ফেনী ফুলগাজীর দুই ইউপি চেয়ারম্যানের সমকামিতার ফোনালাপ ভাইরাল

125

ফেনী ফুলগাজীর দুই ইউপি চেয়ারম্যানের সমকামিতার ফোনালাপ ভাইরালফেনীর ফুলগাজী উপজেলার দুই ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের সমকামিতার ফোনালাপ ভাইরাল হয়েছে। এ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে আলোচনার ঝড় উঠেছে। সোমবার (৩০ সেপ্টেম্বর) সকালে কয়েকটি ফেসবুক আইডি থেকে মুন্সির হাট ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নুরুল আমিন ভূঞা ও দরবারপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নিজাম উদ্দিন মজুমদারের ওই ফোনালাপ পোস্ট করা হয়। এর পরই তা সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। ভাইরাল হওয়া ওই অডিওতে দরবারপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নিজাম উদ্দিন মজুমদারকে মুন্সির হাট ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নুরুল আমিন ভূঞার সঙ্গে অশ্লীল ভাষায় কথা বলতে শোনা যায়।

সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহারকারীরা ছড়িয়ে পড়া ওই অডিও শেয়ার করে দুই ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের বিরুদ্ধে সমকামিতার অভিযোগ তুলেছেন। তারা অভিযুক্তদের উপযুক্ত শাস্তি দাবি করেছেন। যোগাযোগ করা হলে মুন্সির হাট ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নুরুল আমিন ভূঞা এ বিষয়ে পূর্বপশ্চিমকে বলেন, অডিওটি সত্য নয়। এ নিয়ে কোনো আইনি ব্যবস্থা নিয়েছেন কি-না জানতে চাইলে তিনি জানান, এখনও নেওয়া হয়নি। প্রয়োজন হলে নিবো। এরপরই ফোন কেটে দেন চেয়ারম্যান। এদিকে আরেক ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নিজাম উদ্দিন মজুমদারের সঙ্গে এ বিষয়ে জানতে যোগাযোগের চেষ্টা করা হয়। কিন্তু তিনি ফোন ধরেননি।
এ বিষয়ে ফুলগাজী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোঃ সাইফুল ইসলাম বলেন, আমি স্থানীয় সাংবাদিকদের মাধ্যমে ওই অডিওর বিষয়ে জানতে পেরেছি। এ নিয়ে এখনও কেউ অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

আরও পড়ুন

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

নোয়াখালীর চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে চাটখিল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে চাটখিল কামিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভুঁইয়া’র পৃষ্ঠপোষকতায় ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

তিনি দেশবাসীকে মাতৃভাষায় বুঝে বুঝে কুরআন পাঠের আহ্বান জানান।

সারাদেশে অর্থসহ কুরআন পাঠ দিবস পালিত

Comments are closed.