ফেনীর দাউদপুর সড়ক দুর্ঘটনায় আহত যুবলীগ নেতার মৃত্যু

76


ফেনী-সোনাগাজী আঞ্চলিক সড়কের দাউদপুর এলাকায় সড়ক দুর্ঘটনায় আহত যুবলীগ নেতা জাহাঙ্গীর আলম (৩৮) মারা গেছেন।আজ বুধবার (৫ ফেব্রুয়ারি) ভোর ৫টায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়। গত রবিবার (২ ফেব্রুয়ারি) বিকাল ৪টার দিকে সিএনজি চালিত অটোরিকশা ও পিকআপের সংঘর্ষে জাহাঙ্গীরসহ ৫জন গুরুতর আহত হয়।
নিহত জাহাঙ্গীর আলমের চাচাতো ভাই ও সোনাগাজী চরচান্দিয়া ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক গোলাম সরওয়ার মোবাইল ফোনে মৃত্যুর খবর নিশ্চিত করেন। বুধবার  দুপুর ২টায় নিহতের নিজ বাড়ি সোনাগাজীর চরচান্দিয়া ইউনিয়নের হাজী পাড়ায় তার নামাজে জানাযা অনুষ্ঠিত হবে।তিনি জানান, জাহাঙ্গীর আলম চরচান্দিয়া ইউনিয়ন যুবলীগের সংস্কৃতি বিষয়ক সম্পাদক ছিলেন।
তিনি আরও জানান, আহত জাহাঙ্গীরকে ফেনী জেনারেল হাসপাতালে নেয়া হলে তাকে ঢাকার পঙ্গু হাসপাতালে নিয়ে যাবার জন্য পরামর্শ দেন কর্তব্যরত চিকিৎসক। পঙ্গু হাসপাতালে তার পায়ে অস্ত্রোপাচারের পর গতকাল মঙ্গলবার দেহের অন্যান্য স্থানে আঘাতজনিত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। আজ তার শারীরিক পরীক্ষা নিরিক্ষা করার কথা ছিল।

দুর্ঘটনায় যুবলীগ নেতার মৃত্যুতে গোলাম সরওয়ার বলেন, কিভাবে এ ঘটনা ঘটেছে তার কারণ বের করে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে।
নিহতের পরিবার সূত্রে জানা যায়, জাহাঙ্গীর পেশায় একজন বৈদ্যুতিক মিস্ত্রী ছিলেন। তার বড় ছেলে সোনাগাজী ছাবের মোঃ পাইলট উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণির ছাত্র। মেয়ে মাদ্রাসায় প্রথম শ্রেণিতে পড়ছে।

আরও পড়ুন

নির্বাচনে প্রিজাইডিং অফিসারের দায়িত্ব পালন করেছেন সহকারী প্রোগ্রামার,ইউআইটিআরসিই, ব্যানবেইস মো.জহির উদ্দিন।

নারায়নপুর আর কে উচ্চবিদ্যালয়ের কমিটি গঠন,আবু তালেব সদস্য নির্বাচিত

এ সময় বক্তারা আদালতের রায় ও ডাক্তারের চিকিৎসা পত্র বাংলা ভাষায় লিপিবদ্ধ করার জন্য জোরালো দাবি জানান।

চাটখিল কামিল মাদ্রাসায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

অল্পদিনের মধ্যেই এখানকার উন্নয়ন কর্মকাণ্ড গতিশীল হবে জানিয়ে তিনি বলেন, কোনো অন্যায়, অবিচার, অনিয়ম ও চাঁদাবাজ আমার কাছে প্রশ্রয় পাবে না।

নিজ এলাকায় জনগণের ভালোবাসায় সিক্ত হলেন এইচ এম ইব্রাহিম এমপি

মফস্বলে সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ বলে মন্তব্য করেছেন শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ী) আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম।

মফস্বল সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ – এইচ এম ইব্রাহিম

Comments are closed.