ফেনীর ছাগলনাইয়া থানার এস আই আলমগীর ক্লোজড

130

ফেনীতে জনপ্রতিনিধি ও পুলিশের এক এসআই মিলে জোর করে নজরুল নামে এক ব্যবসায়ীর কোটি টাকার জমি, ফ্ল্যাট,ব্যাংকের চেক লিখে নেয়াসহ তার ঘরের মূল্যবান মালামাল, কাগজ পত্র তুলে নেয়ার অভিযোগ ওঠায় ছাগলনাইয়া থানার এসআই আলমগীরকে ক্লোজড করা হয়েছে।গতকাল রাতে জেলা পুলিশ সুপার কার্যালয়ের এক নোটিশ তাকে ক্লোজ করে পুলিশ লাইনে স্থানান্তর করা হয়েছে জানান ছাগলনাইয়া থানার পরিদর্শক মেজবাহ উদ্দিন।তার বিরুদ্ধে গত ১৩ সেপ্টেম্বর ঢাকা পুলিশ হেডকোয়াটার ও জেলা পুলিশ সুপার কার্যালয়ে ব্যবসায়ী নজরুল ইসলাম একটি লিখিত অভিযোগ করে।

অভিযোগে উল্লেখ করা হয়,আরিফিন আজাদ বাদল নামে এক ব্যবসায়ী কোন প্রমাণপত্র ছাড়া বেশকজন জনপ্রতিনিধি ও পুলিশ মিলে তার কাছে মোটা অংকের টাকা দাবী করতে থাকে। একপর্যায় ১৭ জুন চক্রটি ব্যবসায়ী নজরুলের বাড়ীতে হানা দিয়ে প্রকাশ্য দিবালোকে ঘরে প্রবেশ করে পরিবারের সকলকে অস্ত্রের মুখে জিম্মি করে ঘরে থাকা ব্যবসায়িক ও জমি, ফ্ল্যাটের, গুরুত্বপূর্ণ কাগজপত্র, স্বর্ণালংকার, টিভি, ফ্রিজসহ মূল্যবান জিনিসপত্র জোর পূর্বক গাড়ীতে তুলে নিয়ে যায়।

পরে অস্ত্র ও মাদকের মামলার ভয় দেখিয়ে ১৮ জুন ভোরে ব্যবসায়ী নজরুলকে ফের বাড়ী থেকে প্রাইভেট কারে তাকে তুলে ঢাকার কেরানীগঞ্জ সাব রেজিষ্ট্রি অফিসে নিয়ে ছাগলনাইয়া থানায় কর্মরত এস আই আলমগীর সহ তার বসুন্ধরা আবাসিক এলাকার সাড়ে ৬ কাঠার জমিটি লিখে নেয় এবং ব্যবসায়ীক লাইসেন্স হস্তান্তরের অঙ্গিকার নামা সহ ৮/১০ ব্ল্যাঙ্ক ষ্টামে সাক্ষর দিতে চাপ দেয়।সেখানে আরো অজ্ঞাত ১৫-২০ জন উপস্থিত ছিলেন।পরে কৌশলে তিনি ঘটনাস্থল থেকে সটকে পড়েন।

পরে এস আই আলমগীর মুঠোফোনে জানায়, চুক্তি ছিলো লাইসেন্সসহ জমি লিখে নেয়া, কিন্তু ব্ল্যাংক ষ্ট্যাম্প নেয়ার যে ঘটনা ঘটেছে সেটি তিনি জানতেন না।

ব্যবসায়ী নজরুলের এমন অভিযোগ নিয়ে জেলা পুলিশ তদন্তে নামে।বিষয়টি নিয়ে বিভাগীয় তদন্ত চলছে বলে জানায় পুলিশ।

আরও পড়ুন

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

নোয়াখালীর চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে চাটখিল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে চাটখিল কামিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভুঁইয়া’র পৃষ্ঠপোষকতায় ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

তিনি দেশবাসীকে মাতৃভাষায় বুঝে বুঝে কুরআন পাঠের আহ্বান জানান।

সারাদেশে অর্থসহ কুরআন পাঠ দিবস পালিত

Comments are closed.