ফেনীতে মাজলিসে ইশায়াতে দ্বীনে হক্ব নেতৃবৃন্দের প্রতিবাদ সভা

37

ভারতের ক্ষমতাসীন বিজেপি নেত্রী নুপুর শর্মা ও দিল্লি শাখার গণমাধ্যম প্রধান নবীন কুমার জিন্দাল মহানবী হজরত মুহাম্মদ (সা.) ও তার স্ত্রী হজরত আয়েশা (রা.) কে নিয়ে কটুক্তি করায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন ফেনীর দাগনভূইয়া উপজেলায় পরিচালিত ক্বাওমী মাদরাসা শিক্ষা বোর্ড মাজলিসে ইশায়াতে দ্বীনে হক্বের নেতৃবৃন্দ। আজ দাগনভূইয়া আশরাফুল উলূম মাদরাসায় বাদ যোহর মাওলানা মমিনুল হক জাদিদের সভাপতিত্বে ও মুফতী ইউসুফ কাসেমী সাহেবের পরিচালনায় এক জরুরী সভা অনুষ্ঠিত হয়েছে।

 

উক্ত সভায় নেতৃবৃন্দ বলেন, ভারতের ক্ষমতাসীন বিজেপি নেতা-নেত্রী কতৃক আমাদের মসুলমান জাতির হৃদয়ের স্পন্দন হযরত মুহাম্মদ (সা.) এবং মুসলমান জাতির মা উম্মাহাতুল মুসলিমীন হযরত আয়েশা (রা.)কে নিয়ে কটুক্তি করে বিশ্বব্যাপী মুসলমানদের হৃদয়ে আগুন জ্বালিয়ে দিয়েছে। যাহা নিভাতে পারবে না। তারা বলেন, আমাদের শরীরের প্রতিটি রক্তের ফোঁটায় নবীজির ভালোবাসা বৃদ্ধ রয়েছে। আজকের এ সভা থেকে বিশ্বব্যাপী মুসলমান জাতির নিকট উদাত্ত আহবান জানাচ্ছি নবী (আ.) এর ইজ্জত রক্ষার্থে ভারতের সাথে সর্বপ্রকার সম্পর্ক চিহ্ন এবং ভারতের সকল প্রকার পণ্য বর্জন করে নবীর প্রতি ভালোবাসা ও ঈমানী দায়িত্ব পালন করে নবীজির সুপারিশ পাওয়ার উপযুক্ত হই। নবীজির (সা.)এর অপমানের প্রতিশোধ নিতে সকল মুসলমানকে ঐক্যবদ্ধ হয়ে এর দাঁতভাঙ্গা জবাব দিতে হবে। ভারতের ইসলাম বিদ্বেষী দুই কুলাঙ্গারকে অবিলম্বে গ্রেফতার করে কঠোর শাস্তির দাবী জানালেন নেতৃবৃন্দ। উক্ত সভায় বক্তব্য রাখেন মাওলানা শেহাব উদ্দিন,মাওলানা মহিউদ্দিন,মাওলানা আতিক উল্লাহ মামুন,মাওলানা ইসমাইল,মুফতী হাছান,মাওলানা হাফেজ ্ইয়াছিন,মাওলানা আহাম্মদ করীম,মাওলানা আবদুল আহাদ,মাওলানা মশিউর রহমান প্রমুখ।

 

আরও পড়ুন

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

নোয়াখালীর চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে চাটখিল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে চাটখিল কামিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভুঁইয়া’র পৃষ্ঠপোষকতায় ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

তিনি দেশবাসীকে মাতৃভাষায় বুঝে বুঝে কুরআন পাঠের আহ্বান জানান।

সারাদেশে অর্থসহ কুরআন পাঠ দিবস পালিত

Comments are closed.