ফেনীতে বিনা প্রতিদ্বন্দ্বিতায় উপজেলা চেয়ারম্যান!

111

ফেনীর ছাগলনাইয়া উপজেলা নির্বাচনে মনোনয়ন পত্র যাচাই বাছাইয়ের সময় ২জন প্রার্থীর মনোনয়ন বাতিল হয়েছে । জেলা নির্বাচন অফিসসূত্র ও ছাগলনাইয়াা উপজেলা নির্বাচন কর্মকর্তা, সহকারি রিটার্নিং অফিসার জসীম উদ্দিন জানান, মনোনয়ন পত্র যাচাই বাছাইয়ের দিনে বুধবার (৬ মার্চ) চেয়ারম্যান পদে ২ জন প্রার্থী মনোনয়ন পত্র বাতিল হয়েছে। এরা হলেন চেয়ারম্যান পদে প্রার্থী এডভোকেট শহীদ উল্যাহ, মোঃ আব্দুল হালিমের মনোনয়ন বাতিল হয়েছে। এর ফলে চেয়ারম্যান পদে বর্তমান উপজেলা চেয়ারম্যান মেজবাউল হায়দার চৌধুরী ২য় বারের মতো চেয়ারম্যান নির্বাচিত হতে যাচ্ছেন।

এছাড়া ,ভাইস চেয়ারম্যান পদে উপজেলা যুবলীগের সভাপতি এনামুল হক মজুমদার, পৌর আ‘লীগের সম্পাদক জসিম উদ্দিন, মহিলা ভাইস চেয়ারম্যান পদে বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান বিবি জোলেখা শিল্পি, নাছিমা আক্তার, আরমিনা ফেরদৌসের মনোনয়ন বৈধ হয়েছে। আগামী ৩১ মার্চ ৪র্থ ধাপে ছাগলনাইয়া উপজেলা নির্বাচন অনু্ষ্ঠিত হবে।

উল্লেখ্য, ০৫ মার্চ স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী কাজী জাহেদ মোহাম্মদ গোলাম ফারুককে মারধর করে মনোনয়নপত্র ছিনতাই করেছে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান প্রার্থীর সমর্থকরা। সম্ভাব্য এ প্রতিদ্বন্দ্বিকে ঠেকিয়ে বিনা প্রতিদ্বন্দ্বিতায় ২য় বারের মতো চেয়ারম্যান নির্বাচিত হতে যাচ্ছেন বর্তমান উপজেলা চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা মেজবাউল হায়দার চৌধুরী।

আরও পড়ুন

নির্বাচনে প্রিজাইডিং অফিসারের দায়িত্ব পালন করেছেন সহকারী প্রোগ্রামার,ইউআইটিআরসিই, ব্যানবেইস মো.জহির উদ্দিন।

নারায়নপুর আর কে উচ্চবিদ্যালয়ের কমিটি গঠন,আবু তালেব সদস্য নির্বাচিত

এ সময় বক্তারা আদালতের রায় ও ডাক্তারের চিকিৎসা পত্র বাংলা ভাষায় লিপিবদ্ধ করার জন্য জোরালো দাবি জানান।

চাটখিল কামিল মাদ্রাসায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

অল্পদিনের মধ্যেই এখানকার উন্নয়ন কর্মকাণ্ড গতিশীল হবে জানিয়ে তিনি বলেন, কোনো অন্যায়, অবিচার, অনিয়ম ও চাঁদাবাজ আমার কাছে প্রশ্রয় পাবে না।

নিজ এলাকায় জনগণের ভালোবাসায় সিক্ত হলেন এইচ এম ইব্রাহিম এমপি

মফস্বলে সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ বলে মন্তব্য করেছেন শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ী) আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম।

মফস্বল সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ – এইচ এম ইব্রাহিম

Comments are closed.