ফেনীতে নেশাগ্রস্ত ছেলের মারধরে বাবা হাসপাতালে

34

ফেনী: ফেনীর ছাগলনাইয়া উপজেলায় নেশাগ্রস্ত সাইফুল ইসলামের বিরুদ্ধে বাড়িতে হামলা ও ঘর ভাঙচুরের অভিযোগ উঠেছে। এ সময় তার বাবাকে মারধরও করেছেন তিনি।

এতে তার বাবার মাথায় ও দুই চোখ মারাত্মক জখন হয়েছে। এখন তার বাবার মাথায় ২৭টি সেলাইসহ দুই চোখ নষ্ট হওয়ার আশঙ্কা রয়েছে।
মঙ্গলবার (১৭ মে) শেষ খবর পাওয়া পর্যন্ত ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে গুরুতর অবস্থায় রয়েছেন ওই বাবা।

এর আগে, সোমবার (১৬ মে) রাতে ছাগলনাইয়ার মহামায়া ইউনিয়নের নয় নম্বর উত্তর সতর এলাকার হাজী আবদুর রশিদের বাড়িতে এ ঘটনা ঘটে। পরে পুলিশ খবর পেয়ে পাষণ্ড ছেলেকে আটক করে থানায় নিয়ে যায়।

স্থানীয়রা ও ভুক্তভোগী পরিবারের সদস্যরা জানান, পাষণ্ড ছেলে সাইফুল ইসলাম একজন প্রবাসী। তিনি সম্প্রতি দেশে ফিরে মাদকের নেশায় জড়িয়ে বেপরোয়াভাবে চলছিল। এ নিয়ে স্থানীয়দের মাধ্যমে বাবা হাজী আবদুর রউফের কাছে অভিযোগ এলে তিনি ছেলেকে বিভিন্ন সময় মাদক ও আড্ডা থেকে বিরত থাকতে শাসন করেন। একপর্যায় সোমবার রাতে ফের ডাক দিলে ছেলে সাইফুল ইসলাম ক্ষিপ্ত হয়ে বাড়িতে থাকা কাঠের চেয়ার ভেঙে চেয়ারের খুঁটি দিয়ে বাবার মাথায়, বুকে ও পিঠে বেদম আঘাত করেন। পরে স্থানীয়রা হাজী আবদুর রউফকে উদ্ধার করে প্রথমে ছাগলনাইয়া স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য ফেনী জেনারেল হাসপাতালে পাঠান। কিন্তু অবস্থা আশঙ্কাজনক দেখে তাকে ঢাকায় পাঠানো হয়েছে।

ফেনী জেনারেল হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার ইকবাল হোসেন ভূঞা জানান, মাথায়, চোখ ও বুকে মারাত্মক জখম নিয়ে বৃদ্ধ হাজী আবদুর রউফ হাসপাতালে ভর্তি হয়েছিলেন। কিন্তু তার শারীরিক অবস্থার অবনতি দেখে তাকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

এ ব্যাপারে ছাগলনাইয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল ইসলাম বলেন, পুলিশ খবর পেয়ে রাতেই সাইফুল ইসলামকে আটক করা হয়েছে। তবে, বিষয়টি খতিয়ে দেখছেন তারা।

আরও পড়ুন

নির্বাচনে প্রিজাইডিং অফিসারের দায়িত্ব পালন করেছেন সহকারী প্রোগ্রামার,ইউআইটিআরসিই, ব্যানবেইস মো.জহির উদ্দিন।

নারায়নপুর আর কে উচ্চবিদ্যালয়ের কমিটি গঠন,আবু তালেব সদস্য নির্বাচিত

এ সময় বক্তারা আদালতের রায় ও ডাক্তারের চিকিৎসা পত্র বাংলা ভাষায় লিপিবদ্ধ করার জন্য জোরালো দাবি জানান।

চাটখিল কামিল মাদ্রাসায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

অল্পদিনের মধ্যেই এখানকার উন্নয়ন কর্মকাণ্ড গতিশীল হবে জানিয়ে তিনি বলেন, কোনো অন্যায়, অবিচার, অনিয়ম ও চাঁদাবাজ আমার কাছে প্রশ্রয় পাবে না।

নিজ এলাকায় জনগণের ভালোবাসায় সিক্ত হলেন এইচ এম ইব্রাহিম এমপি

মফস্বলে সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ বলে মন্তব্য করেছেন শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ী) আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম।

মফস্বল সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ – এইচ এম ইব্রাহিম

Comments are closed.