ফেনীতে চেতনানাশক স্প্রে করে তিন ঘরে লুট

49

ফেনী সদর উপজেলার মোটবী ইউনিয়নের মোটবী এলাকায় বুধবার রাতে চেতনানাশক স্প্রে করে তিন ঘরের মালামাল লুটে নেয়া হয়েছে। বৃহস্পতিবার সকালে অচেতন অবস্থায় উদ্ধার হওয়া তিন পরিবারের সদস্যদের মধ্যে চারজন ফেনী জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন।

 

 

হাসপাতাল ও ভুক্তভোগী পরিবার সূত্র জানায়, বুধবার রাতে ওই এলাকার প্রবাসফেরত জামাল উদ্দিন, ওষুধ ব্যবসায়ী সাইফুল ইসলাম ও মুদি ব্যবসায়ী মিঠুন দেবনাথের ঘরে চেতনানাশক স্প্রে করে দুর্বৃত্তরা। এরপর তিন পরিবারের সদস্যরা সবাই অচেতন হয়ে পড়ে। রাতে একে একে প্রবেশ করে জামাল উদ্দিনের ঘর থেকে চেইন, কানের দুল, নগদ ৭০ হাজার টাকা, সাইফুলের ঘর থেকে নগদ তিন হাজার টাকা ও মিঠুনের ঘর থেকে চেইন, কানের দুল, নগদ ৪০ হাজার টাকাসহ আসবাবপত্র নিয়ে যায়। সকালে আশপাশের লোকজন টের পেয়ে তাদের উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালে নিয়ে যায়।

ভুক্তভোগী সাইফুল ইসলাম জানান, দুর্বৃত্তরা জামাল উদ্দিনের বাথরুমের উপরের টিন কেটে ও তার রান্নাঘরের দরজা কেটে প্রবেশ করে। জামাল উদ্দিন ছাড়াও স্ত্রী রিমা আক্তার, শিশু কন্যা সাইফা, মিঠুন দেবনাথের মা কাজল বালা দেবী হাসপাতালে ভর্তি রয়েছেন। তার বাবা আবুল বাশার ও মা বিবি জোহরাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে বাড়ি পাঠিয়ে দেয়া হয়েছে।

স্থানীয় মোটবী ইউপি চেয়ারম্যান হারুনুর রশিদ জানান, খবর পেয়ে তিনি স্থানীয় ইউপি মেম্বারকে শামীমকে পাঠিয়ে ভুক্তভোগী পরিবারের সদষ্যদের খোঁজখবর নিয়েছেন।

ফেনী মডেল থানার পরিদর্শক (তদন্ত) আবদুর রহিম সরকার জানান, এ ধরনের ঘটনা তার জানা নেই।

আরও পড়ুন

নির্বাচনে প্রিজাইডিং অফিসারের দায়িত্ব পালন করেছেন সহকারী প্রোগ্রামার,ইউআইটিআরসিই, ব্যানবেইস মো.জহির উদ্দিন।

নারায়নপুর আর কে উচ্চবিদ্যালয়ের কমিটি গঠন,আবু তালেব সদস্য নির্বাচিত

এ সময় বক্তারা আদালতের রায় ও ডাক্তারের চিকিৎসা পত্র বাংলা ভাষায় লিপিবদ্ধ করার জন্য জোরালো দাবি জানান।

চাটখিল কামিল মাদ্রাসায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

অল্পদিনের মধ্যেই এখানকার উন্নয়ন কর্মকাণ্ড গতিশীল হবে জানিয়ে তিনি বলেন, কোনো অন্যায়, অবিচার, অনিয়ম ও চাঁদাবাজ আমার কাছে প্রশ্রয় পাবে না।

নিজ এলাকায় জনগণের ভালোবাসায় সিক্ত হলেন এইচ এম ইব্রাহিম এমপি

মফস্বলে সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ বলে মন্তব্য করেছেন শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ী) আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম।

মফস্বল সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ – এইচ এম ইব্রাহিম

Comments are closed.