ফেনীতে আ.লীগের আনন্দ মিছিল ও সমাবেশ

42

আলোচিত ২১ আগষ্ট গ্রেনেড হামলা মামলার রায় ঘোষণা করায় ফেনীতে আনন্দ মিছিল ও সমাবেশ করেছে আওয়ামী লীগ।বুধবার বিকালে শহরের কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে থেকে মিছিলটি শুরু হয়ে গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে দোয়েল চত্বরে সমাবেশে মিলিত হয়।এতে বক্তব্য রাখেন ফেনী সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি করিম উল্লাহ বিকম,পৌর সাধারন সম্পাদক আব্দুল করিম।

এসময় জেলা যুবলীগের সাধারন সম্পাদক শুসেন চন্দ্র শীল,সহ-সভাপতি হারুন অর রশীদ,প্রচার সম্পাদক রিয়াজ উদ্দিন রুবেল,সদস্য শাহাদাত হোসেন রিন্টু,জহিরুল ইসলাম জুয়েল,পৌর সভাপতি রফিকুল ইসলাম,সাধারন সম্পাদক ইকবাল হোসেন বাবলু,সদর উপজেলা সাধারন সম্পাদক করিম উল্লাহ আজাদ,জেলা ছাত্রলীগ সভাপতি সালাহ উদ্দিন ফিরোজসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আরও পড়ুন

নির্বাচনে প্রিজাইডিং অফিসারের দায়িত্ব পালন করেছেন সহকারী প্রোগ্রামার,ইউআইটিআরসিই, ব্যানবেইস মো.জহির উদ্দিন।

নারায়নপুর আর কে উচ্চবিদ্যালয়ের কমিটি গঠন,আবু তালেব সদস্য নির্বাচিত

এ সময় বক্তারা আদালতের রায় ও ডাক্তারের চিকিৎসা পত্র বাংলা ভাষায় লিপিবদ্ধ করার জন্য জোরালো দাবি জানান।

চাটখিল কামিল মাদ্রাসায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

অল্পদিনের মধ্যেই এখানকার উন্নয়ন কর্মকাণ্ড গতিশীল হবে জানিয়ে তিনি বলেন, কোনো অন্যায়, অবিচার, অনিয়ম ও চাঁদাবাজ আমার কাছে প্রশ্রয় পাবে না।

নিজ এলাকায় জনগণের ভালোবাসায় সিক্ত হলেন এইচ এম ইব্রাহিম এমপি

মফস্বলে সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ বলে মন্তব্য করেছেন শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ী) আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম।

মফস্বল সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ – এইচ এম ইব্রাহিম

Comments are closed.