ফুলগাজীর সেই ভয়ঙ্কর ধর্ষক আবু বক্কর সিদ্দিক গ্রেফতার

63

ফুলগাজীতে স্কুল ছাত্রী ধষর্ণের ঘটনায় মামলার অভিযুক্ত আসামী আবু বক্কর সিদ্দিক সোহাগকে (৩০) গ্রেপ্তার করেছে পুলিশ। রবিবার ভোরে ফুলগাজী উপজেলার আনন্দপুর গ্রামের একটি বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়। সে উপজেলার আনন্দ পুর ইউনিয়নের খিলপাড়া গ্রামের মনির আহম্মদ ভুঞার ছেলে।

অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল মোঃ আতোয়ার রহমান জানান, অভিযুক্ত আবু বক্কর সিদ্দিককে ফুলগাজী ভারতীয় সীমান্ত এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। ঘটনায় পর থেকে সে ভারত পালিয়ে যাওয়ার চেষ্টা করছিলো। প্রাথমিকভাবে সে পুলিশের কাছে ধর্ষণের কথা স্বীকার করেছে। আদালতের মাধ্যমে তাকে জেল হাজতে পাঠানো হয়েছে।
ফুলগাজী থানার ওসি কুতুব উদ্দিন জানান, দুপুরে আসামী আবু বক্কর সিদ্দিক সোহাগকে ফেনীর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ধ্রুব জোতি পালের আদালতে তোলা হয়। এসম সোহাগ আদালতে ১৬৪ ধারায় জবানবন্দী প্রদান করেন। পরে তাকে কারাগারে প্রেরণ করা হয়।

এর আগে গত শনিবার সকালে বাড়ি থেকে কোচিং পড়তে বিদ্যালয় যাওয়ার পথে গলায় ছুরি ঠেকিয়ে এক স্কুল ছাত্রী ধর্ষণের শিকার হয়। এ ঘটনায় ছাত্রীর ভাই বাদী হয়ে ফুলগাজী থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন।

আরও পড়ুন

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

নোয়াখালীর চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে চাটখিল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে চাটখিল কামিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভুঁইয়া’র পৃষ্ঠপোষকতায় ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

তিনি দেশবাসীকে মাতৃভাষায় বুঝে বুঝে কুরআন পাঠের আহ্বান জানান।

সারাদেশে অর্থসহ কুরআন পাঠ দিবস পালিত

Comments are closed.