ফুলগাজীতে স্কুলের সিঁড়ির নীচ থেকে হাত-পা বাঁধা অবস্থায় স্কুল ছাত্র উদ্ধার

50

ফুলগাজীর মুন্সীরহাট আলী আজম স্কুল এন্ড কলেজের সিঁড়ির নীচ থেকে রবিবার সকালে হাত-পা বাঁধা অবস্থায় কাজী রিজওয়ান বিজয়(১২) নামে ৬ষ্ঠ শ্রেণির এক স্কুল ছাত্রকে উদ্ধার করেছে ছাত্র-ছাত্রীরা।তাৎক্ষণিক আহত অবস্থায় তাকে ফুলগাজী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।সে উপজেলার মুন্সীরহাট ইউনিয়নের দক্ষিণ শ্রীপুর গ্রামের কাজী নুরুল আহাদের ছেলে।

স্কুলের অধ্যক্ষ মোঃ শাহ আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান রবিবার সকাল ৯টার দিকে স্কুলের ছাত্রীরা ছাত্রটিতে সিঁড়ির নিচে হাত-পা বাঁধা অবস্থায় দেখে তাকে ফোনে জানায়।তিনি তাৎক্ষণিক তাকে হাসপাতালে নিয়ে যাওয়ার জন্য নির্দেশ দেন।এ ঘটনায় স্কুলের পক্ষ থেকে থানায় আইনগত ব্যবস্থা নেয়া হবে বলেও তিনি জানান। এদিকে আহত স্কুল ছাত্র বিজয় জানান রবিবার সকালে সে প্রাইভেট পড়ার জন্য সে স্কুলে যায়।প্রাইভেট পড়ে স্কুল থেকে বের হওয়ার সময় কয়েকজন লোক তাকে মারধর করে হাত-পা বেঁধে সিঁড়ির নিচে ফেলে রেখে চলে যায়।

তার পরিবারের দাবী গত কিছুদিন পূর্বেও বাড়ীর পাশে বিজয়ের উপর হামলা করে কয়েকজন মুখোশধারী অজ্ঞাত দূর্বৃত্ত। এ ব্যাপারে প্রশাসনের তারা হস্তক্ষেপ কামনা করেছেন। পারিবারিক বিরোধের জেরে এ ঘটনা ঘটতে পারে বলে জানান স্থানীয়রা।

আরও পড়ুন

নির্বাচনে প্রিজাইডিং অফিসারের দায়িত্ব পালন করেছেন সহকারী প্রোগ্রামার,ইউআইটিআরসিই, ব্যানবেইস মো.জহির উদ্দিন।

নারায়নপুর আর কে উচ্চবিদ্যালয়ের কমিটি গঠন,আবু তালেব সদস্য নির্বাচিত

এ সময় বক্তারা আদালতের রায় ও ডাক্তারের চিকিৎসা পত্র বাংলা ভাষায় লিপিবদ্ধ করার জন্য জোরালো দাবি জানান।

চাটখিল কামিল মাদ্রাসায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

অল্পদিনের মধ্যেই এখানকার উন্নয়ন কর্মকাণ্ড গতিশীল হবে জানিয়ে তিনি বলেন, কোনো অন্যায়, অবিচার, অনিয়ম ও চাঁদাবাজ আমার কাছে প্রশ্রয় পাবে না।

নিজ এলাকায় জনগণের ভালোবাসায় সিক্ত হলেন এইচ এম ইব্রাহিম এমপি

মফস্বলে সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ বলে মন্তব্য করেছেন শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ী) আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম।

মফস্বল সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ – এইচ এম ইব্রাহিম

Comments are closed.