ফুটবল টুর্নামেন্টে বেগমগঞ্জ কে হারাল নোয়াখালী পৌরসভা

51

গোল উৎসব করে জেলা প্রশাসন গোল্ডকাপে নোয়াখালী পৌরসভা ৪-০ গোলে চ্যাম্পিয়ন হয়েছে। এ সময় ১০ নম্বর জার্সি পরিহিত মাহবুবুল আলম হিমু নিজেই ৩ গোল দিয়ে ম্যাচসেরা খেলোয়াড় হিসেবে পুরষ্কার অর্জন করেছেন।

শনিবার (২১ মে) বিকালে জেলা শহীদ ভুলু স্টেডিয়ামে এ ফাইনাল ম্যাচটি অনুষ্ঠিত হয়।

শুরু থেকেই গোলের জন্য মরিয়া হয়ে খেলে নোয়াখালী পৌরসভার ফুটবল দল। প্রথমার্ধে কোনো গোল না পেলেও দ্বিতীয়ার্ধের শুরুতেই গোলের দেখা পায় পৌরসভার ফুটবল দল। এরপর ১০ নম্বর জার্সি পরিহিত মাহবুবুল আলম হিমু নিজেই ৩ গোল দিয়ে ব্যবধান বাড়িয়ে দেন। টুর্নামেন্টের শেষাংশে হিমুর বদলি হিসেবে নেমেই ১ গোল দিয়ে ৪-০ ব্যবধানে এগিয়ে থেকে জয় নিশ্চিত করে মাঠ ছাড়ে নোয়াখালী পৌরসভা ফুটবল দল।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সচিব মেজবাহ উদ্দিন। এসময় তিনি বলেন, সারাদেশে মাদকে সয়লাব। যুবসমাজকে ধ্বংস করে দিচ্ছে। পরিবারকে ধ্বংস করে দিচ্ছে। মাদকের বিরুদ্ধে সোচ্চার হতে হবে। রাজনীতিবিদদের এগিয়ে আসতে হবে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা খেলাধুলার উন্নয়নে কাজ করছেন উল্লেখ করে সচিব মেজবাহ উদ্দিন বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা একজন খেলাধুলা প্রেমী মানুষ। তিনি খেলাধুলার পর্যাপ্ত কাজ করে যাচ্ছেন। যখন যেখানে যা প্রয়োজন তাই দিচ্ছেন। প্রধানমন্ত্রী খেলাধুলায় আন্তরিক। আপনাদের শহীদ ভুলু স্টেডিয়ামের জন্য ১৭কোটি টাকা বরাদ্দ দিয়েছেন তিনি।

জেলা প্রশাসক দেওয়ান মাহবুবুর রহমানের সভাপতিত্বে এসময় নোয়াখালী-৩ আসনের সংসদ সদস্য মামুনুর রশীদ কিরণ, জেলা পরিষদের প্রশাসক ড. এবিএম জাফর উল্যাহ, জেলা আওয়ামী লীগের আহ্বায়ক এ এইচ এম খাইরুল আনম চৌধুরী সেলিম, যুগ্ম-আহবায়ক অ্যাডভোকেট শিহাব উদ্দিন শাহীন, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) দীপক জ্যোতি খীসা, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আবদুল ওয়াদুদ পিন্টুসহ আরও অনেকে উপস্থিত ছিলেন।

আরও পড়ুন

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

নোয়াখালীর চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে চাটখিল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে চাটখিল কামিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভুঁইয়া’র পৃষ্ঠপোষকতায় ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

তিনি দেশবাসীকে মাতৃভাষায় বুঝে বুঝে কুরআন পাঠের আহ্বান জানান।

সারাদেশে অর্থসহ কুরআন পাঠ দিবস পালিত

Comments are closed.