ফারিয়া চাটখিল উপজেলা শাখার অভিষেক ও পরিচিতি সভা অনুষ্ঠিত

262

বাংলাদেশ ফার্মাসিউটিক্যালস রিপ্রেজেনটেটিভ এসোসিয়েশন (ফারিয়া) চাটখিল উপজেলা শাখার দ্বিবার্ষিক অভিষেক ও পরিচিত সভা বৃহস্পতিবার (২৩ মার্চ) রাত দশটায় চাটখিল ডাক্তার নোমান হাসপাতালের হলরুমে অনুষ্ঠিত হয়।

উপজেলা শাখা সভাপতি নাজমুল আলম হীরার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কুমারেশ চন্দ্র পিকে‘র সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএমএ নোয়াখালী জেলা সভাপতি ডা. এম এ নোমান, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাটখিল ম্যানেজার্স ফোরামের সভাপতি মো. ওমর ফারুক, বুলবুল আহমদ, সুলতান আহমেদ, শীপন চন্দ্র শীল।
অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন শরিফুল হক চৌধুরী সৈকত, বেলায়েত হোসেন, সাইফুল ইসলাম, মুশফিকুর রহমান প্রমুখ।

অধিকার আদায়ে আমরা সবাই একসাথে এই স্লোগান কে ধারণ করে ফার্মাসিটিক্যালস রিপ্রেজেনটেটিভ এসোসিয়েশন (ফারিয়া) চাটখিল উপজেলা শাখার ২০২৩-২৪ সালের ৩১ সদস্য বিশিষ্ট কমিটির সকলকে পরিচয় করিয়ে দেন বাংলাদেশ কেন্দ্রীয় ফারিয়া‘র উপদেষ্টা ও অনুষ্ঠানের উদ্বোধক নজির আহমদ হারুন।

আরও পড়ুন

নির্বাচনে প্রিজাইডিং অফিসারের দায়িত্ব পালন করেছেন সহকারী প্রোগ্রামার,ইউআইটিআরসিই, ব্যানবেইস মো.জহির উদ্দিন।

নারায়নপুর আর কে উচ্চবিদ্যালয়ের কমিটি গঠন,আবু তালেব সদস্য নির্বাচিত

এ সময় বক্তারা আদালতের রায় ও ডাক্তারের চিকিৎসা পত্র বাংলা ভাষায় লিপিবদ্ধ করার জন্য জোরালো দাবি জানান।

চাটখিল কামিল মাদ্রাসায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

অল্পদিনের মধ্যেই এখানকার উন্নয়ন কর্মকাণ্ড গতিশীল হবে জানিয়ে তিনি বলেন, কোনো অন্যায়, অবিচার, অনিয়ম ও চাঁদাবাজ আমার কাছে প্রশ্রয় পাবে না।

নিজ এলাকায় জনগণের ভালোবাসায় সিক্ত হলেন এইচ এম ইব্রাহিম এমপি

মফস্বলে সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ বলে মন্তব্য করেছেন শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ী) আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম।

মফস্বল সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ – এইচ এম ইব্রাহিম

Comments are closed.