ফাঁস লাগানো অবস্থায় দুই বান্ধবীর লাশ উদ্ধার

এটি হত্যা না আত্মহত্যা পুলিশ তদন্ত করছে

310

ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার কুটি ইউনিয়নের পোস্ট অফিসের পেছন থেকে ঝুলন্ত অবস্থায় সোনিয়া (১২) ও সুমাইয়া (১৩) নামে দুই কিশোরীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (১৭ জুন) সন্ধ্যা ছয়টার দিকে লাশ দুটি উদ্ধার করা হয়। পুলিশ জানায়, ওই দুই কিশোরী বান্ধবী ছিল। সুমাইয়া কুটি গ্রামের উত্তরপাড়ার বাবুল মিয়ার মেয়ে ও সোনিয়া একই এলাকার বিল্লাল মিয়ার মেয়ে।

কুটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইদুর রহমান ভূইয়া স্বপন জানান, সন্ধ্যার আগে এলাকাবাসীর মাধ্যমে খবর পাই কুটি পোস্ট অফিস ভবনের পেছনে লোহার সিঁড়িতে গলায় ফাঁস লাগানো অবস্থায় দুই কিশোরীর লাশ ঝুলছে। খবর পেয়ে ঘটনা স্থলে যাই। এর মধ্যে কসবা থানার পুলিশ সদস্যরা ঘটনা স্থলে পৌঁছে। পরে আমি দুই কিশোরীর অভিভাবকের সঙ্গে কথা বলি। অভিভাবকেরা আমাকে জানায় তারা সম্পর্কে বান্ধবী ছিল।

এদিকে ঘটনার সত্যতা নিশ্চিত করে কসবা সার্কেলের সহকারী পুলিশ সুপার মো. মিজানুর রহমান জানান, পুলিশ ঘটনাস্থলে গিয়ে দুই কিশোরীর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্যে লাশ ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতাল মর্গে পাঠায়। তবে বিষয়টি হত্যা না আত্মহত্যা এখনই বলা সম্ভব হচ্ছে না।

আরও পড়ুন

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

নোয়াখালীর চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে চাটখিল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে চাটখিল কামিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভুঁইয়া’র পৃষ্ঠপোষকতায় ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

তিনি দেশবাসীকে মাতৃভাষায় বুঝে বুঝে কুরআন পাঠের আহ্বান জানান।

সারাদেশে অর্থসহ কুরআন পাঠ দিবস পালিত

Comments are closed.