পড়ালেখা বাদ দিয়ে আড্ডা, কোম্পানীগঞ্জে ৩৫ ছাত্র আটক

59

মুজিববর্ষে ক্লিন কোম্পানীগঞ্জ গঠনের লক্ষ্যে সমগ্র উপজেলায় ষাড়াশি অভিযানে নেমেছেন নোয়াখালীর বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা।

এ অভিযানের অংশ হিসেবে বৃহস্পতিবার রাতে উপজেলার চরকাঁকড়া, রামপুর ও মুছাপুর ইউনিয়নের ঝটিকা অভিযান চালান তিনি।

এসময় পড়ালেখা বাদ দিয়ে দোকানে আড্ডারত অবস্থায় ৩৫ ছাত্রকে আটক করা হয়েছে। এছাড়া ১৫টি স্মার্টফোন জব্দ ও দুটি জুয়ার আড্ডার ঘরে তালা দিয়ে বন্ধ করে দিয়েছেন।

পরে ইউনিয়ন চেয়ারম্যান ও গণ্যমান্য ব্যক্তিদের উপস্থিতিতে ছাত্রদের অভিভাবকদের ডেকে ভবিষ্যতের জন্য সতর্ক করে আটককৃতদেরকে মুচলেকা নিয়ে প্রথমবারের মতো ছেড়ে দেয়া হয়েছে।

অন্যদিকে স্মার্টফোনগুলো জব্দ রাখা হয়েছে। পর্যায়ক্রমে অভিভাবকদের হাতে এগুলো দিয়ে দেয়া হবে বলে জানিয়েছেন মেয়র আবদুল কাদের মির্জা।

এছাড়া মুছাপুর ইউনিয়নে জুয়ার আড্ডা ও অসামাজিক কার্যকলাপের অভিযোগে দুটি ঘরে তালা দিয়ে বন্ধ করে দেয়া হয়েছে।

মেয়র আবদুল কাদের মির্জার এমন অভিযানকে সাধুবাদ জানিয়েছে এলাকার সচেতন মহল। তারা মেয়রের এমন কর্মকাণ্ডকে সমর্থন জানিয়ে সবাইকে সচেতন হওয়ার আহ্বান জানান।

বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা বলেন, সমগ্র কোম্পানীগঞ্জ উপজেলায় মাদক, সন্ত্রাস, চাঁদাবাজি, দুর্নীতির বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করেন। এসব কাজে তিনি সকলের সহযোগিতা কামনা করছেন। এছাড়া তিনি আরও জানান, এসব অনিয়মের সংবাদ পাওয়া মাত্র সেখানেই অভিযান চলবে।

আরও পড়ুন

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

নোয়াখালীর চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে চাটখিল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে চাটখিল কামিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভুঁইয়া’র পৃষ্ঠপোষকতায় ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

তিনি দেশবাসীকে মাতৃভাষায় বুঝে বুঝে কুরআন পাঠের আহ্বান জানান।

সারাদেশে অর্থসহ কুরআন পাঠ দিবস পালিত

Comments are closed.