প্রবাসীর এগ্রো পরিদর্শনে ব্রুনাইয়ের রাষ্ট্রদূত নোয়াখালীতে

33

মালয়েশিয়া প্রবাসীর আমন্ত্রণে বাংলাদেশে নিযুক্ত ব্রুনাই দারুস সালামের রাষ্ট্রদূত হাজি হ্যারিস বিন ওথমান একদিনের সফরে নোয়াখালী এসেছেন। নোয়াখালীর মান্নান নগরে ওই প্রবাসীর একটি এগ্রো প্রকল্প পরিদর্শন করেন তিনি। এতে রাষ্ট্রদূতের বিনিয়োগের কথাও রয়েছে বলে জানা গেছে।

শনিবার (৭ মে) বেলা ১১টায় জেলা সার্কিট হাউজে এসে পৌঁছালে তাকে জেলা প্রশাসনের পক্ষ থেকে ফুল দিয়ে বরণ এবং পুলিশের পক্ষ থেকে গার্ড অব অনার দেওয়া হয়।

 

এ সময় মালয়েশিয়া প্রবাসী পলাশ চৌধুরী, জেলা প্রশাসক দেওয়ান মাহবুবুর রহমান ও পুলিশ সুপার মো. শহীদুল ইসলামসহ প্রশাসনের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

প্রবাসীর এগ্রো পরিদর্শনে ব্রুনাইয়ের রাষ্ট্রদূত নোয়াখালীতে

রাষ্ট্রদূত হাজি হ্যারিস প্রবাসী পলাশ চৌধুরীর এগ্রো প্রকল্প ছাড়াও বেশ কয়েকটি এলাকা ঘুরে দেখবেন বলে জানা যায়।

নোয়াখালী জেলা প্রশাসক দেওয়ান মাহবুবুর রহমান বিকেলে  বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, সদর উপজেলার মালয়েশিয়া প্রবাসী পলাশ চৌধুরীর আমন্ত্রণে রাষ্ট্রদূত হাজি হ্যারিস বিন ওথমান নোয়াখালী সফরে এসেছেন। বিকেলে তিনি ঢাকায় ফিরে যাওয়ার কথা রয়েছে।

আরও পড়ুন

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

নোয়াখালীর চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে চাটখিল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে চাটখিল কামিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভুঁইয়া’র পৃষ্ঠপোষকতায় ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

তিনি দেশবাসীকে মাতৃভাষায় বুঝে বুঝে কুরআন পাঠের আহ্বান জানান।

সারাদেশে অর্থসহ কুরআন পাঠ দিবস পালিত

Comments are closed.