পিএইচপি মোটর ফেস্ট শুরু আগামীকাল

61

নগরের জিইসি কনভেনশন সেন্টারে শুরু হচ্ছে তিন দিনব্যাপী তৃতীয় পিএইচপি মোটর ফেস্ট ২০১৯। উৎসবে থাকবে মোটর বাইক শোভাযাত্রা, স্টান্ট শো, টেস্ট রাইড ও লাইভ কনসার্ট।

বৃহস্পতিবার (২৮ নভেম্বর) দুপুর ১২টায় মোটর ফেস্টের উদ্বোধন করবেন পিএইচপি ফ্যামিলির চেয়ারম্যান সুফি মোহাম্মদ মিজানুর রহমান।

বিশেষ অতিথি থাকবেন বাংলাদেশে নিযুক্ত মালয়েশিয়ান রাষ্ট্রদূত আমির ফরিদ আবু হাসান। উদ্বোধন অনুষ্ঠানে দেশের বিশিষ্ট ব্যক্তিবর্গ, চেম্বার অব কমার্স নেতৃবৃন্দ, ব্যাংক বিমা কোম্পানির ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত থাকবেন।

বুধবার (২৭ নভেম্বর) চট্টগ্রাম প্রেস ক্লাবে সংবাদ সম্মেলন করে এসব তথ্য জানান পিএইচপি ফ্যামিলির ভাইস চেয়ারম্যান মোহাম্মদ মহসিন।

তিনি জানান, টানা দুই বছর সফলভাবে উৎসব করার পর আরও বড় পরিসরে তৃতীয় আসরের আয়োজন করছি আমরা। তিন দিনের এ ফেস্ট থাকবে দেশি বিদেশি বিভিন্ন ব্রান্ডের নামীদামি গাড়ি ও মোটর বাইক। প্রতিদিন বিকেলে ঢাকা ও চট্টগ্রামের কয়েকটি জনপ্রিয় ব্যান্ড নিয়ে থাকবে লাইভ কনসার্ট। যা চলবে প্রতিদিন রাত ১০টা পর্যন্ত। ব্যান্ড সংগীত পরিবেশন করবে আসওয়াদ, আর্ক, বে অব বেঙ্গল, তীরন্দাজ, স্টোন, উন্মাদ, ম্যাট্রিক্যাল, থাউজেন্ড ডায়াস, হেমারন, ওয়ান ক্লাউড, ইলেকট্রিক্যাল ফোর্স ও ডিস মেলোডিয়া।

সংবাদ সম্মেলনে বিভিন্ন প্রশ্নের উত্তর দেন পিএইচপি অটোমোবাইলস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ আকতার পারভেজ, পাঠাও’র চট্টগ্রাম ও সিলেট রিজিওনাল হেড ইশফাক চৌধুরী, উইজার্ড শো-বিজের প্রধান নির্বাহী কর্মকর্তা আরিফুজ্জামান রাসেল, দারাজের ইবতেসাম ইসলাম প্রমুখ।

পুরো ইভেন্টের দায়িত্বে থাকছে উইজার্ড শো-বিজ, অনুষ্ঠানের প্রধান পৃষ্ঠপোষক দেশের স্বনামধন্য শিল্প গ্রুপ পিএইচপি ফ্যামিলি। পাওয়ার্ড বাই হিসেবে থাকবে অনলাইন মার্কেটিং দারাজ ও পরিচিত রাইড পাঠাও।

অনুষ্ঠানের টিকিট পাওয়া যাবে ভেন্যু কাউন্টারে। ৫০ টাকার টিকিটের সঙ্গে ফিজি আইচ টি ফ্রি।

আরও পড়ুন

নির্বাচনে প্রিজাইডিং অফিসারের দায়িত্ব পালন করেছেন সহকারী প্রোগ্রামার,ইউআইটিআরসিই, ব্যানবেইস মো.জহির উদ্দিন।

নারায়নপুর আর কে উচ্চবিদ্যালয়ের কমিটি গঠন,আবু তালেব সদস্য নির্বাচিত

এ সময় বক্তারা আদালতের রায় ও ডাক্তারের চিকিৎসা পত্র বাংলা ভাষায় লিপিবদ্ধ করার জন্য জোরালো দাবি জানান।

চাটখিল কামিল মাদ্রাসায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

অল্পদিনের মধ্যেই এখানকার উন্নয়ন কর্মকাণ্ড গতিশীল হবে জানিয়ে তিনি বলেন, কোনো অন্যায়, অবিচার, অনিয়ম ও চাঁদাবাজ আমার কাছে প্রশ্রয় পাবে না।

নিজ এলাকায় জনগণের ভালোবাসায় সিক্ত হলেন এইচ এম ইব্রাহিম এমপি

মফস্বলে সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ বলে মন্তব্য করেছেন শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ী) আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম।

মফস্বল সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ – এইচ এম ইব্রাহিম

Comments are closed.