পহেলা বৈশাখ মুক্তিপাবে ‘গাঙচিল’ সিনেমা

নোয়াখালীতে চলছে শেষাংশের শুটিং

82

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার চর এলাহীতে অবস্থিত গাংচিল গ্রামকে কেন্দ্র করে বাংলাদেশ আওয়ামী লীগের সাধারন সম্পাদক, সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়েদুল কাদের গাঙচিল উপন্যাসটি লিখেছিলেন। বইটি ২০১৫ সালে বইমেলায় প্রথম প্রকাশ পেয়েছিলো।

সেই গাঙচিল উপন্যাস উঠে আসছে রূপালি পর্দায়।

‘গাঙচিল’ সিনেমাটির চিএনাট্য করছেন পান্থ শাহারিয়ার পরিচালনা করছেন এক কাপ চা খ্যাত নির্মাতা নঈম ইমতিয়াজ নেয়ামূল।

গাঙচিলের কেন্দ্রীয় চরিএ অভিনয় করছেন জনপ্রিয় তারকরা ফেরদৌস,পূর্ণিমা, তারিক আনাম খান, আনিসুর রহমান মিলন, রাশেদ মামুন অপু, মনিরুল ইসলাম মনির, শিল্পী সরকার অপু, আহসানুল হক মিনু সহ আরো অনেকে। এছাড়া ও অভিনয় করছেন কলকাতার জনপ্রিয় অভিনেতী ঋতুপর্ণা সেনগুপ্ত। চিএগ্রহণ করছেন রাজু রাজ।

১৭ ই নভেম্বর থেকে নোয়াখালীর গাঙচিল ও চরএলাহীতে ছবির শেষাংশের শুটিং চলেছে। শুটিং অংশ নিয়েছেন সিনেমার সকল অভিনেতা অভিনেতীরা।

নির্মাতা নেয়ামূল জানানঃ এইবার ৩য় লটের শুটিং চলছে। আগামী ২ ডিসেম্বর পযর্ন্ত শুটিং চলব। এতে ছবির ৮০ ভাগ কাজ সম্পূর্ণ হবে। সব মিলে পহেলা বৈশাখে মুক্তি দেওয়ার সম্ভাবনা রয়েছে।

উপন্যাসটি নিয়ে মন্ত্রী ওবায়েদুল কাদের বলেছেন গাঙচিল কোনো কাল্পনিক গল্প নয়। গাঙচিল ছবির মাধ্যমে ওই অঞ্চলের মানুষের জীবন কাহিনীর বাস্তব চিত্র তুলে ধরা হয়েছে। যা ভবিষ্যৎ প্রজন্মকে এই অঞ্চলের মানুষের জীবনধারা সম্পর্কে ধারনা দিবে। আশা করছি ছবিটি মুক্তি পেলে সর্বমহলে গৃহীত হবে।

আরও পড়ুন

নির্বাচনে প্রিজাইডিং অফিসারের দায়িত্ব পালন করেছেন সহকারী প্রোগ্রামার,ইউআইটিআরসিই, ব্যানবেইস মো.জহির উদ্দিন।

নারায়নপুর আর কে উচ্চবিদ্যালয়ের কমিটি গঠন,আবু তালেব সদস্য নির্বাচিত

এ সময় বক্তারা আদালতের রায় ও ডাক্তারের চিকিৎসা পত্র বাংলা ভাষায় লিপিবদ্ধ করার জন্য জোরালো দাবি জানান।

চাটখিল কামিল মাদ্রাসায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

অল্পদিনের মধ্যেই এখানকার উন্নয়ন কর্মকাণ্ড গতিশীল হবে জানিয়ে তিনি বলেন, কোনো অন্যায়, অবিচার, অনিয়ম ও চাঁদাবাজ আমার কাছে প্রশ্রয় পাবে না।

নিজ এলাকায় জনগণের ভালোবাসায় সিক্ত হলেন এইচ এম ইব্রাহিম এমপি

মফস্বলে সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ বলে মন্তব্য করেছেন শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ী) আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম।

মফস্বল সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ – এইচ এম ইব্রাহিম

Comments are closed.