পশ্চিম ভাটারা ইউনিট আওয়ামী লীগের উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত

101

৪০ নং ওয়ার্ডের অন্তর্গত পশ্চিম ভাটারা ইউনিট আওয়ামী লীগের উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত । উপস্থিত ছিলেন ভাটারা থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব সহিদুল আমিন খন্দকার সহিদ, ভাটারা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ৪০নং ওয়ার্ড কাউন্সিলর হাজী মোঃ নজরুল ইসলাম ঢালী, থানা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক সাইদুল ইসলাম, দপ্তর সম্পাদক হাজী জসিম উদ্দিন, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক মোঃ ইয়াকুব আলী , কার্যকরী সদস্য মোঃ মোস্তফা কামাল, সাহাদাত সরকার, ইউনিয়ন আওয়ামী লীগের সংগ্রামী সহ-সভাপতি মোঃ আক্তার হোসেন , রেজাউল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ মোক্তার হোসেন কাজী, সাংগঠনিক সম্পাদক শফিকুল হাসান খোকন, বিভিন্ন ইউনিট আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকগণ, থানা স্বেচ্ছাসেবক লীগের বিপ্লবী সাধারণ সম্পাদক মোঃ টুটুল বেপারী , ৪০নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের সংগ্রামী সভাপতি আসাদুজ্জামান,থানা ছাত্রলীগের সভাপতি পলাশ মোল্লা অর্ক সহ ছাত্রলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, শ্রমিক লীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানটি সফল করায় ভাটারা থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব সহিদুল আমিন খন্দকার ও ভাটারা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাজী মোঃ নজরুল ইসলাম ঢালী পশ্চিম ভাটারা ইউনিট আওয়ামী লীগের সভাপতি বাদশা ফয়সাল ও সাধারণ সম্পাদক আব্দুল্লাহ মাসুদ ও ইউনিট আওয়ামী লীগের সকলকে ধন্যবাদ এবং সবসময় গরীব দুঃখী মানুষের পাশে থাকার আহবান জানান।

আরও পড়ুন

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

নোয়াখালীর চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে চাটখিল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে চাটখিল কামিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভুঁইয়া’র পৃষ্ঠপোষকতায় ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

তিনি দেশবাসীকে মাতৃভাষায় বুঝে বুঝে কুরআন পাঠের আহ্বান জানান।

সারাদেশে অর্থসহ কুরআন পাঠ দিবস পালিত

Comments are closed.