পল্লবীস্থ ৫৪ প্লটে ( পলাশী আবাসিক এলাকায়) আওয়ামী লীগের ৭৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

43

বাংলাদেশ আওয়ামী লীগের ৭৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্মরণে পল্লবীস্থ পলাশী আবাসিক এলাকা প্লট মালিক সমিতি ( ৫৪ প্লট ) দোয়া ও আলোচনা সভার আয়োজন করে।
বৃহস্পতিবার (২৩ জুন ২০২২) রাত ৯ ঘটিকায় পলাশী আবাসিক এলাকা প্লট মালিক সমিতি কার্যালয়ে সামনে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা অংশ গ্রহন করে। পলাশী আবাসিক এলাকা প্লট মালিক সমিতির সভাপতি মোঃ ইউনুস খন্দকারের সভাপত্বিতে আলোচনা সভায় অংশ গ্রহন করেন আদর্শনগর প্লট মালিক সমিতির সভাপতি মোঃ বাচ্চু বেপারী, সাংগঠনিক সম্পাদক মোঃ মহিউদ্দিন আহমেদ, পলাশী আবাসিক এলাকা প্লট মালিক সমিতি ( ৫৪ প্লট ) সাধারণ সম্পাদক মোঃ মিজান উকিল, সাইফুল ইসলাম প্রতিষ্ঠাতা যুগ্মসাধারণ সম্পাদক সরকারি বঙ্গবন্ধু কলেজ ছাত্রলীগ, দিদার হোসেন সৈকত সাংগঠনিক সম্পাদক পল্লবী থানা ছাত্রলীগ, আব্দুস সালাম প্রমুখ।

 

দোয়া মাহফিলে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের রুহের মাগফেরাত কামনা , প্রধানমন্ত্রী ও বন্যার্তদের জন্য বিশেষ মোনাজাত করা হয়।

আলোচনা সভায় বক্তারা বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সোনার বাংলা বিনির্মাণের যে স্বপ্ন দেখেছিলেন বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সে স্বপ্ন বাস্তবায়নের পথে এগিয়ে চলেছে। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গঠনে সকলকে ঐকবদ্ধভাবে কাজ করার আহবান করেন।

 

উল্ল্যেখ্য ,১৯৪৯ সালের এই দিনে বাংলাদেশ আওয়ামী লীগ প্রতিষ্ঠা লাভ করে, যা পরবর্তীতে স্বাধীনতা সংগ্রাম, মুক্তিযুদ্ধ সহ সকল গণতান্ত্রিক আন্দোলনের নেতৃত্ব দিয়ে দেশের বৃহত্তম রাজনৈতিক দলে পরিনত হয়।

আরও পড়ুন

নির্বাচনে প্রিজাইডিং অফিসারের দায়িত্ব পালন করেছেন সহকারী প্রোগ্রামার,ইউআইটিআরসিই, ব্যানবেইস মো.জহির উদ্দিন।

নারায়নপুর আর কে উচ্চবিদ্যালয়ের কমিটি গঠন,আবু তালেব সদস্য নির্বাচিত

এ সময় বক্তারা আদালতের রায় ও ডাক্তারের চিকিৎসা পত্র বাংলা ভাষায় লিপিবদ্ধ করার জন্য জোরালো দাবি জানান।

চাটখিল কামিল মাদ্রাসায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

অল্পদিনের মধ্যেই এখানকার উন্নয়ন কর্মকাণ্ড গতিশীল হবে জানিয়ে তিনি বলেন, কোনো অন্যায়, অবিচার, অনিয়ম ও চাঁদাবাজ আমার কাছে প্রশ্রয় পাবে না।

নিজ এলাকায় জনগণের ভালোবাসায় সিক্ত হলেন এইচ এম ইব্রাহিম এমপি

মফস্বলে সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ বলে মন্তব্য করেছেন শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ী) আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম।

মফস্বল সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ – এইচ এম ইব্রাহিম

Comments are closed.