পরাজয় সুনিশ্চিত জেনে বিএনপি নেতাদের কন্ঠে হতাশার সুর -ওবায়দুল কাদের

99

বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, পরাজয় সুনিশ্চিত জেনে বিএনপির কেন্দ্রীয় নেতাদের কন্ঠে হতাশার সুর শুনা যাচ্ছে।

তিনি বলেন, নির্বাচন হচ্ছে নির্বাচন কমিশনের অধীনে, সরকারের অধীনে নয়। এই নির্বাচন ভোটার শুন্য হবে না। জনগনের যে গণজোয়ার দেখা যাচ্ছে, উৎসব বিরাজ করছে তাতে আমাদের জয়ের ব্যাপারে কোন সন্দেহ নাই। ঐক্যফ্রন্ট জনবিচ্ছিন্ন হয়ে এখন নির্বাচন বানচালের ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে।

শনিবার (২৯ ডিসেম্বর) দুপুরে নোয়াখালী জেলা আওয়ামীলীগ কার্যালয়ে সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, আমরা ভালোর জন্য আশাবাদী, মন্দের জন্য প্রস্তুত আছি। ঐক্যফ্রন্ট বলেছিলো- তারা লাঠি-সোটা নিয়ে কেন্দ্র পাহারা দিবে। সে ক্ষেত্রে আমরাও বলেছিলাম- তারা যদি কেন্দ্র পাহারা দেয় তাহলে আমরা জনগনের ভোটাধিকার নিশ্চিত করতে কেন্দ্র রক্ষা করবো।
তিনি বলেন, সারা বাংলাদেশে নির্বাচনের অনুকূল পরিবেশ রয়েছে। শেষ ভালো যার, সব ভালো তার। মেঘ আসে, আবার মেঘ কেটেও যায়। সব শঙ্কা কাটিয়ে বিজয়ের মাসে জয়ের মালা আমরাই পড়বো।
এর আগে ওবায়দুল কাদের নোয়াখালীর শিল্পপতি আনোয়ার মির্জার মরদেহ দেখতে শহরের হরিনারায়ণপুরস্থ বাসায় দেখতে গিয়ে আনোয়ার মির্জার পরিবারের শোকাহত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানান।

এসময় নোয়াখালী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক একরামুল করিম চৌধুরী, যুগ্ম সম্পাদক আবদুল মমিন বিএসসি, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট শিহাব উদ্দিন শাহীন, সাধারণ সম্পাদক আতাউর রহমান নাছের, শহর আওয়ামীলীগের সভাপতি আবদুল ওয়াদুদ পিন্টু, সাধারণ সম্পাদক ও পৌর মেয়র সহিদ উল্যাহ খান সোহেল প্রমূখ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আরও পড়ুন

নির্বাচনে প্রিজাইডিং অফিসারের দায়িত্ব পালন করেছেন সহকারী প্রোগ্রামার,ইউআইটিআরসিই, ব্যানবেইস মো.জহির উদ্দিন।

নারায়নপুর আর কে উচ্চবিদ্যালয়ের কমিটি গঠন,আবু তালেব সদস্য নির্বাচিত

এ সময় বক্তারা আদালতের রায় ও ডাক্তারের চিকিৎসা পত্র বাংলা ভাষায় লিপিবদ্ধ করার জন্য জোরালো দাবি জানান।

চাটখিল কামিল মাদ্রাসায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

অল্পদিনের মধ্যেই এখানকার উন্নয়ন কর্মকাণ্ড গতিশীল হবে জানিয়ে তিনি বলেন, কোনো অন্যায়, অবিচার, অনিয়ম ও চাঁদাবাজ আমার কাছে প্রশ্রয় পাবে না।

নিজ এলাকায় জনগণের ভালোবাসায় সিক্ত হলেন এইচ এম ইব্রাহিম এমপি

মফস্বলে সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ বলে মন্তব্য করেছেন শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ী) আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম।

মফস্বল সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ – এইচ এম ইব্রাহিম

Comments are closed.