পরশুরামে ৮ মাস ধরে এক মাদ্রাসা ছাত্র নিখোঁজ

43

পরশুরামে গত ৮ মাস ধরে নিখোঁজ রয়েছে মো.ইমাম হোসেন মুন্না (১০) নামে এক মাদ্রাসা ছাত্র।সে উপজেলার দারুল উলুম মাদ্রাসার ও স্থানীয় পৌর এলাকার অনন্ত পুর গ্রামের মো. মিন্টু মিয়ার ছেলে। গত ১৮ মার্চ মাদ্রাসা থেকে নিখোঁজ হয় সে, তার উচ্চতা ৪ ফুট, গায়ের রং উজ্জ্বল শ্যামলা, মুখ মন্ডল গোলাকার। এ ঘটনায় ওই ছাত্রের মা আয়শা আক্তার বাদী হয়ে গত ১৮ জুন পরশুরাম মডেল থানায় সাধারণ ডায়েরি করেছেন।জিডি নং- ৮৭৩। শিশুটির পরিবার ও জিডি সূত্রে জানা যায়,নিখোঁজ মো.ইমাম হোসেন মুন্না পরশুরাম দারুল উলুম মাদ্রাসার আবাসিক ছাত্র । নিখোঁজের পর মুন্নার পরিবার সব আত্মীয়স্বজনের বাড়িতে খোঁজ নিয়েও তার সন্ধান পাওয়া পায়নি। পরে গত(১৮ জুন) পরশুরাম থানায় জিডি করেন তার মা। মুন্নার মা বলেন, ‘বিভিন্ন জায়গায় খুঁজেও ছেলের কোন সন্ধান মিলছে না। পুলিশ জানিয়েছে, তারা মুন্নাকে উদ্ধারের জন্য চেষ্টা চালিয়ে যাচ্ছেন।’ পুলিশের দাবী এ বিষয়, ‘দেশের সব থানায় বার্তা পাঠানো হয়েছে। ওই ছাত্রকে উদ্ধারের জন্য পুলিশ চেষ্টা চালাচ্ছে, একই সঙ্গে তার পরিবারের লোকজনও বিভিন্ন এলাকায় খোঁজখবর নিচ্ছেন।

আরও পড়ুন

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

নোয়াখালীর চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে চাটখিল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে চাটখিল কামিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভুঁইয়া’র পৃষ্ঠপোষকতায় ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

তিনি দেশবাসীকে মাতৃভাষায় বুঝে বুঝে কুরআন পাঠের আহ্বান জানান।

সারাদেশে অর্থসহ কুরআন পাঠ দিবস পালিত

Comments are closed.