পরকোট দশঘরিয়া ইউনিয়ন উচ্চবিদ্যালয়ে মহান স্বাধীনতা দিবস উদযাপন

254

গত ২৬ মার্চ পরকোট দশঘরিয়া ইউনিয়ন উচ্চবিদ্যালয়ে বার্ষিক পূরস্কার বিতরণ ও মহান স্বাধীনতা দিবস উদযাপন অনুষ্ঠানের আয়োজন করা হয়। ম্যানেজিং কমিটির সভাপতি মো. সফিকুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোহাম্মদ নাছির উদ্দিন, বিষেশ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা মাধ্যমিক বিদ্যালয় পরিদর্শক মো. আমজাদ হোসেন। স্বাধীনতা দিবস উপলক্ষে বক্তব্য উপস্থাপন করেন প্রধান শিক্ষক মোহাম্মদ আল-বাকের, অভিভাবক সদস্য এ এস এম আবদুল আউয়াল ছালেহ, মো. সহিদ উল্যা, দাতা সদস্য হাজী মো. সাহাজাহান এবং বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র ফজলে এলাহী রাব্বি। বক্তাগণ তাঁদের বক্তব্যে বলেন, দেশের স্বাধীনতা ও সার্বভৌমত্ব রক্ষায় এবং জনগণের মৌলিক অধিকার রক্ষায় নতুন প্রজন্মকে সতর্ক থাকতে হবে। সুশীল সমাজ ও উন্নত দেশ গঠন করতে হলে সুশিক্ষাকে কাজে লাগিয়ে মাদক, সন্ত্রাস ও দুর্নীকে প্রতিরোধ করতে হবে। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন স্কুলের ম্যানেজিং কমিটির অন্যান্য সদস্যগণসহ বিদ্যালয়ের সকল শিক্ষক ও ছাত্র-ছাত্রীরা। অনুষ্ঠানের শেষে বিজয়ী ও মেধাবী ছাত্র-ছাত্রীদের মাঝে পুরস্কার এবং অতিথিদেরকে সন্মাননা পদক বিতরণ করা হয়। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন বিদ্যালয়ের ক্রীড়া শিক্ষক মো. আব্দুর রহিম বিকম।

আরও পড়ুন

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

নোয়াখালীর চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে চাটখিল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে চাটখিল কামিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভুঁইয়া’র পৃষ্ঠপোষকতায় ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

তিনি দেশবাসীকে মাতৃভাষায় বুঝে বুঝে কুরআন পাঠের আহ্বান জানান।

সারাদেশে অর্থসহ কুরআন পাঠ দিবস পালিত

Comments are closed.