নড়াইলে গ্যাসের চুলার আগুনে দগ্ধ ৮

93

নড়াইল সদরের হবখালী ইউনিয়নের সাধুখালী গ্রামে সবুর ফকিরের বাড়িতে গ্যাসের চুলার আগুনে আটজন দগ্ধ হয়েছেন। শুক্রবার (২৫ জানুয়ারি) দুপুরে এ দুর্ঘটনা ঘটে।
পারিবারিক ও ফায়ার সার্ভিস সূত্রে জানা গেছে, শুক্রবার দুপুরে রান্নার সময় হঠাৎ করে গ্যাসের চুলা থেকে আগুন ছড়িয়ে পড়ে। এ সময় আগুন নেভানোর চেষ্টাকালে আটজন দগ্ধ হন। তবে গ্যাসের সিলিন্ডার অক্ষত রয়েছে।
এর মধ্যে আবদুস সোবহানের মেয়ে মুন্নি আক্তার (১৬) ও ছেলে সিফাত (১০), আলতাফ হোসেনের ছেলে খন্দকার ইমরান (৪২), ইউসুফ ফকিরের ছেলে সবুর ফকির (৪৫), খবির মোল্যার স্ত্রী লিপি বেগমকে (৩০) নড়াইল সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্যরা প্রাথমিক চিকিৎসা শেষে বাড়ি ফিরেছেন। আহতরা যৌথ পরিবারের সদস্য। আহতদের ৬০ থেকে ৭০ শতাংশ দগ্ধ হয়েছে বলে ফায়ার সার্ভিস ও হাসপাতাল সূত্রে জানা গেছে।

আরও পড়ুন

নির্বাচনে প্রিজাইডিং অফিসারের দায়িত্ব পালন করেছেন সহকারী প্রোগ্রামার,ইউআইটিআরসিই, ব্যানবেইস মো.জহির উদ্দিন।

নারায়নপুর আর কে উচ্চবিদ্যালয়ের কমিটি গঠন,আবু তালেব সদস্য নির্বাচিত

এ সময় বক্তারা আদালতের রায় ও ডাক্তারের চিকিৎসা পত্র বাংলা ভাষায় লিপিবদ্ধ করার জন্য জোরালো দাবি জানান।

চাটখিল কামিল মাদ্রাসায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

অল্পদিনের মধ্যেই এখানকার উন্নয়ন কর্মকাণ্ড গতিশীল হবে জানিয়ে তিনি বলেন, কোনো অন্যায়, অবিচার, অনিয়ম ও চাঁদাবাজ আমার কাছে প্রশ্রয় পাবে না।

নিজ এলাকায় জনগণের ভালোবাসায় সিক্ত হলেন এইচ এম ইব্রাহিম এমপি

মফস্বলে সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ বলে মন্তব্য করেছেন শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ী) আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম।

মফস্বল সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ – এইচ এম ইব্রাহিম

Comments are closed.