নোয়াখালী-৫ আসনে মওদুদ আহমদ ও আ’লীগ পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন

100

নোয়াখালী-৫ আসনের কোম্পানীগঞ্জ উপজেলায় মওদুদ আহমদ ও উপজেলা আ’লীগ পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন করেছে। সোমবার দুপুর দেড়টার দিকে নিজ বাড়িতে প্রথমে সংবাদ সম্মেলন করেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও নোয়াখালী-৫ আসনের ধানের শীষ প্রতীকের প্রার্থী মওদুদ আহমদ। পরে দুপুর আড়াইটায় উপজেলা আ’লীগ কার্যালয়ে পাল্টা সংবাদ সম্মেলন করেন উপজেলা আওয়ামী লীগ।

ব্যারিস্টার মওদুদ আহমদ সংবাদ সম্মেলনে বলেন, তাঁর জীবনের কোনো নিরাপত্তা নেই। তিনি জেলা রিটার্নিং কর্মকর্তা, থানার ওসি ও সেনাবাহিনীর মেজরকে জানিয়েছেন তাঁর জীবনের নিরাপত্তা না দিলে তিনি আজ (২৪ ডিসেম্বর) থেকে নির্বাচনী প্রচারণা থেকে সরে যাবেন।

তিনি আরো বলেন, সকালে কোম্পানীগঞ্জের চরকাকড়া ইউনিয়নের নতুন বাজার এলাকায় গণসংযোগ চলাকালে তাকে বহনকারী গাড়িসহ দুটি গাড়ি ভাঙচুর করেছে আওয়ামী লীগের লোকজন। এ সময় তার ৫ জন নেতাকর্মীকে পিটিয়ে আহত করে। বিষয়টি তিনি জেলা রিটার্নিং কর্মকর্তা, সেনাবাহিনীর মেজর ও কোম্পানীগঞ্জ থানাকে অবহিত করেছেন।

এদিকে দুপুর আড়াইটার দিকে উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে পাল্টা এক সংবাদ সম্মেলনে উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান বাদল ও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বলেন, মওদুদ আহমদ তাঁদের প্রার্থী বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নৌকা প্রতীকের প্রার্থী ওবায়দুল কাদেরের লোকজনের বিরুদ্ধে মিথ্যাচার করছে। তার এ মিথ্যাচারের প্রতিবাদ ও নিন্দা জানান তিনি।

এসময় তিনি আরো বলেন, মওদুদ আহমদ তার লোকজন দিয়ে এসব ঘটনা ঘটিয়ে প্রশাসনের আনুকুল্য চাচ্ছে। আওয়ামী লীগের লোকজন মওদুদের গণসংযোগে যে হামলা করেছে তার প্রমাণ দিতে পারলে তারা রাজনীতি ছেড়ে দিবে বলেও জানান। সংবাদ সম্মেলনে অন্যান্যদের মাঝে আরো উপস্থিত ছিলেন বসুরহাট পৌরমেয়র আব্দুল কাদের মির্জা ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি খিজির হায়াত খান প্রমুখ।

আরও পড়ুন

নির্বাচনে প্রিজাইডিং অফিসারের দায়িত্ব পালন করেছেন সহকারী প্রোগ্রামার,ইউআইটিআরসিই, ব্যানবেইস মো.জহির উদ্দিন।

নারায়নপুর আর কে উচ্চবিদ্যালয়ের কমিটি গঠন,আবু তালেব সদস্য নির্বাচিত

এ সময় বক্তারা আদালতের রায় ও ডাক্তারের চিকিৎসা পত্র বাংলা ভাষায় লিপিবদ্ধ করার জন্য জোরালো দাবি জানান।

চাটখিল কামিল মাদ্রাসায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

অল্পদিনের মধ্যেই এখানকার উন্নয়ন কর্মকাণ্ড গতিশীল হবে জানিয়ে তিনি বলেন, কোনো অন্যায়, অবিচার, অনিয়ম ও চাঁদাবাজ আমার কাছে প্রশ্রয় পাবে না।

নিজ এলাকায় জনগণের ভালোবাসায় সিক্ত হলেন এইচ এম ইব্রাহিম এমপি

মফস্বলে সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ বলে মন্তব্য করেছেন শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ী) আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম।

মফস্বল সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ – এইচ এম ইব্রাহিম

Comments are closed.