নোয়াখালী-৫ আসনে কাদেরকে সমর্থন দিলেন জাপার প্রার্থী স্বপন

145

নোয়াখালী-৫ (কোম্পানীগঞ্জ-কবিরহাট) আসনে জাতীয় পার্টির লাঙ্গল প্রতীকের প্রার্থী সাইফুল ইসলাম স্বপন আওয়ামী লীগের প্রার্থী ওবায়দুল কাদেরকে সমর্থন দিয়ে নৌকায় উঠেছেন।

মঙ্গলবার দুপুরে কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদ মিলনায়তনে এক সম্মেলনের মাধ্যমে এ তথ্য জানান তিনি।

সাইফুল ইসলাম স্বপনের হাতে নৌকা তুলে দেন নোয়াখালী জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান বাদল।

সংবাদ সম্মেলনে জাপা প্রার্থী সাইফুল ইসলাম স্বপন জানান, জাপার দলীয় ও কেন্দ্রীয় সিদ্ধান্ত অনুযায়ী তিনি নির্বাচন থেকে সরে দাঁড়িয়ে আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরকে সমর্থন দিয়েছেন।

জাতীয় পার্টির নেতৃবৃন্দ কোম্পানীগঞ্জ ও কবিরহাট উপজেলায় তাদের দলীয় নেতাকর্মীরা আওয়ামীলীগ প্রার্থী ওবায়দুল কাদেরের পক্ষে নির্বাচনী প্রচার প্রচারণাসহ সকল কার্যক্রম করবেন বলে জানান তিনি।

এসময় উপস্থিত ছিলেন, কোম্পানীগঞ্জ উপজেলা জাতীয় পার্টির সভাপতি মুন্সি আবদুল লতিফ মেম্বার, পৌরসভা জাপার সভাপতি হেকিম শহীদ উল্যাহ, সাধারণ সম্পাদক মাছুম, ব্যারিস্টার খাজা তানভীর আহমেদ রুবেল, জাপা নেতা সিরাজ সিকদার, নুরুল হক সবুজসহ আওয়ামী লীগ ও জাপার নেতৃবৃন্দ।

আরও পড়ুন

নির্বাচনে প্রিজাইডিং অফিসারের দায়িত্ব পালন করেছেন সহকারী প্রোগ্রামার,ইউআইটিআরসিই, ব্যানবেইস মো.জহির উদ্দিন।

নারায়নপুর আর কে উচ্চবিদ্যালয়ের কমিটি গঠন,আবু তালেব সদস্য নির্বাচিত

এ সময় বক্তারা আদালতের রায় ও ডাক্তারের চিকিৎসা পত্র বাংলা ভাষায় লিপিবদ্ধ করার জন্য জোরালো দাবি জানান।

চাটখিল কামিল মাদ্রাসায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

অল্পদিনের মধ্যেই এখানকার উন্নয়ন কর্মকাণ্ড গতিশীল হবে জানিয়ে তিনি বলেন, কোনো অন্যায়, অবিচার, অনিয়ম ও চাঁদাবাজ আমার কাছে প্রশ্রয় পাবে না।

নিজ এলাকায় জনগণের ভালোবাসায় সিক্ত হলেন এইচ এম ইব্রাহিম এমপি

মফস্বলে সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ বলে মন্তব্য করেছেন শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ী) আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম।

মফস্বল সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ – এইচ এম ইব্রাহিম

Comments are closed.