নোয়াখালী হাতিয়ায় অস্ত্রসহ জলদস্যু আটক

58

নোয়াখালীর দ্বীপ উপজেলা হাতিয়ায় ডাকাতির প্রস্তুতিকালে পাঁচটি ধারালো অস্ত্র সহ মো. জামালকে (৪৫) নামে এক জলদস্যুকে আটক করেছে হাতিয়া কোস্টগার্ড।
রোববার (১ ডিসেম্বর) ভোর রাতে উপজেলার গুলাখালী খাল থেকে ওই জলদস্যুকে আটক করা হয়। হাতিয়া কোস্টগার্ড জানায়, জলদস্যু জামালের নেতৃত্বে একদল ডাকাত হাতিয়া গুলাখালিতে ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। এমন গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ডাকাত সর্দার মো. জামালকে পাঁচটি দেশীয় অস্ত্রসহ আটক করা হয়।
এ সময় তার অন্য সহযোগীরা পালিয়ে যায়। হাতিয়া কোস্টগার্ডের উপ-পরিদর্শক ফারুক আহমেদ জানান, জামাল তার বাহিনী নিয়ে দীর্ঘদিন ধরে হাতিয়ায় নদীতে তারা ডাকাতি করে আসছে। রোববার ভোর রাতে গুলাখালিতে ডাকাতির প্রস্তুতি নিলে আমরা গোপন সংবাদের ভিত্তিতে তাকে আটক করে থানায় প্রেরন করি। নোয়াখালীতে ট্রেনে কাটা পড়ে বৃদ্ধের মৃত্যু নোয়াখালীতে ডেমো ট্রেনে কাটা পড়ে নুর মোহাম্মদ (৬৫) নামে এক ভারসাম্যহীন বৃদ্ধের মৃত্যু হয়েছে।
রোববার (১ ডিসেম্বের) সকাল ৯টার দিকে জেলা শহর মাইজদীর হরিনারায়নপুর রেলস্টেশন এলকায় এ দূর্ঘটনা ঘটে। নিহত নুর মোহাম্মদ (৬৫) জেলার সদর উপজেলার কাদির হানিফ ইউনিয়নের রাজারামপুর এলাকার মৃত আবদুল হালিমের ছেলে।
মাইজদীর রেলস্টেশন মাস্টার শফিকুর রহমান ও চৌমুহনী রেলওয়ে পুলিশ ফাঁড়ি উপ-পরিদর্শক (এসআই) মো. আবদুল হালিম বিষয়টি নিশ্চিত করেছেন।

আরও পড়ুন

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

নোয়াখালীর চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে চাটখিল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে চাটখিল কামিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভুঁইয়া’র পৃষ্ঠপোষকতায় ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

তিনি দেশবাসীকে মাতৃভাষায় বুঝে বুঝে কুরআন পাঠের আহ্বান জানান।

সারাদেশে অর্থসহ কুরআন পাঠ দিবস পালিত

Comments are closed.