নোয়াখালী স্টুডেন্টস ফোরাম অব ঢাকা’র ইফতার সামগ্রী বিতরণ

209

রমজানে অসহায় ও ছিন্নমূল মানুষদের কষ্ট লাঘবে তাদের মাঝে ইফতার সামগ্রী বিতরণের আয়োজন করল ঢাকাস্থ বৃহত্তর নোয়াখালীর সবচেয়ে বড় ছাত্র সংগঠন ‘নোয়াখালী স্টুডেন্টস ফোরাম অব ঢাকা’।
সংগঠনের সভাপতি আরেফিন জোবায়েরের পরিচালনায় রবিবার বিকাল ৫টায় রাজধানীর আগারগাঁও বস্তিতে সুবিধাবঞ্চিত, ছিন্নমূল পরিবারগুলোর মাঝে ‘ইফতার সামগ্রী বিতরণ কর্মসূচি-২০১৮’ উদ্বোধন করেন নোয়াখালীর গর্ব জাতীয় ক্রিকেট দলে তরুণ ক্রিকেটার ইয়াসিন আরাফাত মিশু।
অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মানবাধিকার কর্মী ও ‘আমরা নোয়াখালী’র আহবায়ক এম এইচ রহমান ফুয়াদ, নোয়াখালীমেইল.কম.বিডি সম্পাদক ও প্রকাশক মোহাম্মদ ঈমাম হোসাইন, আলোকিত চাটখিল পত্রিকার সম্পাদক ও প্রকাশক হান্নান হায়দার, বঙ্গবন্ধু পেশাজীবি পরিষদের সাধারণ সম্পাদক তোফাজ্জ্বল হোসেন, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক ইঞ্জিনিয়ার ওয়াহিদুর রহমান, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক মো. হাসেম ও অভিনেতা ইমদাদ হোসেন প্রমুখ।
প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, ‘এই ধরণের অনুষ্ঠানে অংশগ্রহণ করা এটাই আমার জীবনে প্রথম। আসলে খুবই ভালো লাগলো। আমি আগামীতে সময়-সুযোগ থাকলে আপনাদের অনুষ্ঠানে উপস্থিত থাকবো।’
আরো উপস্থিত ছিলেন সংগঠনের সাধারণ সম্পাদক ইমরান রাসেল, মামুন, রাজু, রাকিব, রউফ, সাহেদ, রাসেল, ইরফান, ইজাজ হোসেন, জিনিফা ইশরাত জিনিসহ সংগঠনের অন্যান্য সদস্যবৃন্দ।
আয়োজক সংগঠনের সভাপতি আরেফিন জোবায়ের বলেন, নোয়াখালী স্টুডেন্টস ফোরাম অব ঢাকা ছাত্রদের সাথে নিয়ে মানবসেবায় কাজ করে যাচ্ছে। প্রতি বছরের ধারাবাহিকতায় এবারো আগারগাঁও বস্তিতে প্রায় ৩০০ পরিবারের মাঝে আমরা ইফতার সামগ্রী বিতরণ করেছি। সকলের সহযোগিতা পেলে আমরা নিজেদেরকে আরো সামাজিক কাজে নিয়োজিত রাখব।
ইফতার সামগ্রী বিতরণে এন বি সি গ্রুপ সার্বিক সহায়তা করেছেন বলে জানিয়েছেন সংগঠনটির সভাপতি আরেফিন জোবায়ের।

আরও পড়ুন

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

নোয়াখালীর চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে চাটখিল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে চাটখিল কামিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভুঁইয়া’র পৃষ্ঠপোষকতায় ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

তিনি দেশবাসীকে মাতৃভাষায় বুঝে বুঝে কুরআন পাঠের আহ্বান জানান।

সারাদেশে অর্থসহ কুরআন পাঠ দিবস পালিত

Comments are closed.